চমক রেখে বিশ্বকাপের দল ঘোষণা করল বাংলাদেশ

 অনলাইন ডেস্ক    ১৪ মে, ২০২৪ ১৪:৫৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 5 বার

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল। আজ মঙ্গলবার (১৪ মে) দুপুরে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়েই ১৫ জনের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। বিশ্বকাপে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত, তার ডেপুটি হিসেবে থাকবেন তাসকিন আহমেদ।

বিশ্বকাপ স্কোয়াডে চারজন বিশেষজ্ঞ পেসার রাখা হয়েছে। মোস্তাফিজুর রহমানের সঙ্গে শরিফুল ইসলাম, তানজিম সাকিব ও তাসকিন আহমেদ জায়গা পেয়েছেন।

আরও পড়ুন: ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে ইবির মেধাবী শিক্ষার্থীর মৃত্যু...

বিশ্বকাপে কঠিন গ্রুপে পড়েছে বাংলাদেশ। ‘ডি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ আইসিসির পূর্ণ সদস্য দুই দল দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা। সেই সঙ্গে সহযোগী সদস্য নেদারল্যান্ডস ও নেপাল আছে বাংলাদেশের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য।

বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাসকিন আহমেদ (সহ-অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, সৌম্য সরকার, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, জাকের আলী, শরিফুল ইসলাম, শেখ মাহাদি, রিশাদ হোসেন, মোহাম্মদ তানভির ইসলাম, মুস্তাফিজুর রহমান ও তানজিম সাকিব।

অনলাইন ডেস্ক