বিশ্বকাপে এক ম্যাচে ডাক পেয়ে বিজয়ের স্বপ্নপূরণ

 অনলাইন ডেস্ক    ৮ নভেম্বার, ২০২৩ ১৬:৩৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 11 বার

আঙ্গুলের ইনজুরির কারণে চলমান বিশ্বকাপ থেকে আবারও ছিটকে গেলেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। আঙুলের চোট নিয়ে এরই মধ্যে দেশে ফিরে এসেছেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপের শেষ ম্যাচ খেলবে টাইগাররা। সে ম্যাচের জন্য স্কোয়াডে ডাক পেয়েছেন টপ অর্ডার ব্যাটার এনামুল হক বিজয়।

এনামুল হক বিজয় ঘরোয়া লিগে রানের বন্যা বইয়ে দিয়েও জাতীয় দলে আস্থা অর্জন করতে পারেননি। সুযোগ পেয়েও নিজেকে প্রমাণে ব্যর্থ হয়েছেন তিনি।

একই সঙ্গে বিশ্বকাপের স্কোয়াডেও জায়গা পাননি এনামুল হক বিজয়। তার চেয়ে অনেক কম অভিজ্ঞ ওপেনার তানজিদ হাসান তামিমকে নিয়েই বিশ্বকাপ খেলতে গিয়েছিল টাইগাররা।

তবে সাকিবের ইনজুরির কারনে শেষ ম্যাচের স্কোয়াডে সুযোগ পেয়েছেন তিনি। বিশ্বকাপ খেলার স্বপ্ন পূরণ হচ্ছে বিজয়ের, সেটা এক ম্যাচের জন্য হলেও আনন্দিত তার।

আরও পড়ুন: বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব...

সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে তিনি লেখেন, 'বিশ্বকাপে একটি ম্যাচ দেখতে পারাও আমার জন্য স্বপ্ন সত্যি হওয়া। আমার জন্য দোয়া করবেন।'

বিশ্বকাপ খেলতে ভারতের উদ্দেশ্যে যাত্রা করার আগে আজ বুধবার বিমানবন্দর থেকে গণমাধ্যমকে তিনি বলেন, 'বিশ্বকাপের মতো আসরে যাওয়া ভাগ্যের বিষয়। আমি চাই যতটুকুই হোক দলে অবদান রাখতে। একটা ক্যাচ ধরে হোক বা ব্যাটিংয়ে সুযোগ পেলে; দলকে জেতাতে চাই।'

এর আগে এশিয়া কাপের দলেও ছিলেন না বিজয়। সে সময় লিটন দাস অসুস্থ হয়ে পড়ায় এশিয়া কাপে সুযোগ পেয়েছিলেন তিনি। এ বিষয়ে বিজয় বলেন, আসলে ওপরওয়ালার ইচ্ছা ছিল। এজন্য হয়তো যেতে পারছি।

অনলাইন ডেস্ক