এমবাপ্পের বেতন-বোনাস আটকে রেখেছে পিএসজি

 অনলাইন ডেস্ক    ২৯ মে, ২০২৪ ১৪:৩৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 6 বার

পিএসজি ছাড়ার ঘোষণা দিয়ে রেখেছেন কিলিয়ান এমবাপ্পে। ফরাসি চ্যাম্পিয়নদের সঙ্গে চুক্তির মেয়াদ এই জুনেই শেষ হয়ে যাবে তার। ফলে এই ফরাসি তারকা দলবদলে কোনো অর্থই পাবে না পিএসজি।

মে মাসের শুরুতে পিএসজি ছাড়ার বিষয়টি নিশ্চিত করেন এমবাপ্পে। ফ্রি ট্রান্সফারে তার রিয়াল মাদ্রিদে যোগ দেয়াটা মোটামুটি নিশ্চিত। জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হলেই রিয়ালের সঙ্গে চুক্তি করবেন তিনি।

তার আগে গত শনিবার পিএসজিতে নিজের শেষ ট্রফিটি জিতেছেন এমবাপ্পে। এই ম্যাচের পর এমবাপ্পেকে বিদায়ী সংবর্ধনা জানিয়েছেন সতীর্থরা। তবে পর্দার পেছনে পিএসজির সঙ্গে এমবাপ্পের সম্পর্কটা নাকি ভালো যাচ্ছে না।

এমনটাই দাবি দেশটির সংবাদমাধ্যমের। সংবাদমাধ্যমটি জানিয়েছে, এমবাপ্পে এখনও পর্যন্ত ক্লাবের কাছে থেকে এপ্রিল মাসের বেতন পাননি। এমনকি গত ফেব্রুয়ারি মাসে তার যে বোনাস পাওয়ার কথা ছিল, সেটিও এখন পর্যন্ত পাননি তিনি। এমবাপ্পের বেতন ও বোনাস আটকে ৮০ মিলিয়ন ইউরো সঞ্চয় করেছে ক্লাবটি।

আরও পড়ুন: আজ পৃথিবীতে এসেছিলেন কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরীদি...

পিএসজি নাকি দাবি করেছে, তারা নাকি 'ভুলে' এমবাপ্পের পাওনা পরিশোধ করেনি। বিশ্বকাপজয়ী এই খেলোয়াড়কে কোণঠাসা করে ফেলতেই এই পথ ধরেছে ক্লাবটি। একদম মুফতে এমবাপ্পের ক্লাব ছাড়ার ব্যাপারটি নিয়ে মোটেও খুশি নন পিএসজির মালিক নাসের আল খেলাইফি।

চলতি মৌসুমে ৪৮ ম্যাচে ৪৪ গোল করেন এমবাপ্পে। পিএসজি এই মৌসুমে লিগ ওয়ান ও ফ্রেঞ্চ কাপের শিরোপা জিতেছে। চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে বরুশিয়া ডর্টমুন্ডের কাছে হেরে বিদায় নিতে হয়েছে এমবাপ্পেদের।

অনলাইন ডেস্ক