মুস্তাফিজকে ২ কোটি রুপি দিয়ে কিনলেন চেন্নাই সুপার কিংস

 অনলাইন ডেস্ক    ২০ ডিসেম্বার, ২০২৩ ১৬:২৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 15 বার

আসন্ন আইপিএলের ১৭তম আসরে চেন্নাই সুপার কিংসে খেলবেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। গত মঙ্গলবার দুবাইয়ে অনুষ্ঠিত হয় ২০২৪ আইপিএলের মিনি নিলাম। সেখানে ২ কোটি ৬৩ লাখ টাকা খরচ করে মুস্তাফিজকে কিনে নেয় চেন্নাই।

এবার চেন্নাই সুপার কিংসের জার্সিতে আইপিএলে দেখা যাবে বাংলাদেশের পেসারকে। এ দিকে দলে ভিড়িয়ে চেন্নাই বাংলায় স্বাগত জানিয়েছে মুস্তাফিজকে।

সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে ফ্রাঞ্চাইজিটি বাংলায় লিখেছে, ‘চেন্নাইয়ে স্বাগতম মুস্তাফিজুর!’ এই পোস্টের ওপরে ইংরেজিতে লেখা ছিল, ‘Speeding down the Bangla coast!’ সেইসঙ্গে বাংলাদেশ জাতীয় দলের জার্সি পরা মুস্তাফিজের একটি ছবি শেয়ার করেছে দলটি।


নিলামের জন্য বাংলাদেশের একাধিক ক্রিকেটার নাম দিলেও শেষ পর্যন্ত সংক্ষিপ্ত তালিকায় ছিলেন মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম। তবে অনুমতি না পাওয়ায় নিলাম শুরুর আগে নিজেদের নাম সরিয়ে নেন তাসকিন ও শরিফুল। অন্যদিকে বিশেষ শর্তে অনুমতি পান মুস্তাফিজ।

আরও পড়ুন: রুবেল-অপুকে নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে সাকিব...

আইপিএলের পাঁচ বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ২ কোটি রুপিতেই টাইগার পেসারকে নিজেদের করে নেন।

এর আগে, ২০১৬ সালে আইপিএলে মুস্তাফিজের অভিষেক হয় সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে। হায়দরাবাদের হয়ে শিরোপা জেতেন টাইগার পেসার। এরপর ২০১৮ সালে তাকে দলে টানে মুম্বাই ইন্ডিয়ান্স। ২০২১ আসরে মুস্তাফিজকে কিনে নেয় রাজস্থান রয়্যালস। আর সবশেষ দুই আসরে খেলেন দিল্লি ক্যাপিটালসে। এবার বাংলাদেশের পেসারের গন্তব্য মহেন্দ্র সিং ধোনির চেন্নাই।

অনলাইন ডেস্ক