এমবাপ্পেকে দলে টানতে রিয়াল মাদ্রিদ খরচ করবেন ৪০০ মিলিয়ন ইউরো

 অনলাইন ডেক্স    ১০ জুলাই, ২০২৩ ১৮:২৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 17 বার

রিয়াল মাদ্রিদ নাকি এমবাপ্পেকে দলে টানছে- এমন খবর বেশ কয়েকদিন ধরেই শুনা যাচ্ছে গণমাধ্যমে। তবে এ খবরকে অস্বীকার করেছে লস ব্লাঙ্কোরা।

এদিকে ২০২৪ সালের পর পিএসজির সঙ্গে আর চুক্তি না করার সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে। চিঠি দিয়ে ক্লাবকে জানিয়ে দিয়েছেন তিনি।

পিএসজি জানান, এই মৌসুম পর ফ্রি এজেন্টে ক্লাব ছাড়ার কোনো সুযোগ নেই এমবাপ্পে। পিএসজির বক্তব্য, এমবাপ্পেকে শর্ত দেয়া হয়েছে চুক্তি থাকা অনুযায়ী অন্য ক্লাব বেছে নেয়ার। কারণ ফ্রি এজেন্ট হয়ে গেলে এমবাপ্পের দলবদল বাবদ কোনো অর্থ পাবে না প্যারিসিয়ানরা।

এমবাপ্পেকে রিয়াল মাদ্রিদের কাছে বিক্রি করতে রাজী হয়েছে পিএসজি।

সংবাদ মাধ্যমে আরও জানিয়েছে, পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি ও রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ নাকি এ বিষয়ে আলাপ-আলোচনাও করেছেন।

আরও পড়ুন: ১৬টি সেভ দিয়ে সাফের সেরা গোলরক্ষকের পুরস্কার পেলেন বাংলাদেশের জিকো...

রেকর্ড পরিমাণ অর্থে এমবাপ্পেকে রিয়ালে নিয়ে আসছেন পেরেজ। ফরাসি তারকাকে কিনতে ২৫০ মিলিয়ন খরচ করবে রিয়াল মাদ্রিদ। এর মধ্যে ২০০ মিলিয়ন ইউরো পাবে পিএসজি। প্রতিবেদন অনুযায়ী, চুক্তিতে ৫০ মিলিয়ন ইউরো পারফরম্যান্স বোনাসের কথাও উল্লেখ থাকবে।

তবে মার্কা'র খবরে তারা জানায়, এমবাপ্পেকে দলে টানার খবরটি অস্বীকার করেছে রিয়াল। এ বিষয়ে নাকি দুপক্ষের মধ্যে কোনো প্রকার আলাপ-আলোচনা হয়নি।

অবশ্য মার্কা ও আরএমসি স্পোর্তের দাবি, অস্বীকার করলেও এমবাপ্পের সঙ্গে চুক্তির বিষয়ে রিয়ালের কর্তাব্যক্তিরা সতর্কতার সঙ্গে এগোচ্ছেন।

পিএসজির ২০০ মিলিয়ান ইউরোর চাহিদা পূরণ করে এমবাপ্পেকে দলে টানতে রিয়াল মাদ্রিদ খরচ করবেন প্রায় ৪০০ মিলিয়ন ইউরো।

অনলাইন ডেক্স