ইবিতে আন্তঃবিভাগ ও আন্তঃহল ফুটবল প্রতিযোগিতা-২০২৪ শুরু

 ইবি প্রতিনিধি    ৫ জুন, ২০২৪ ১৫:২৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 5 বার

ইসলামী বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ও আন্তঃহল (ছাত্র) ফুটবল প্রতিযোগিতা-২০২৪ শুরু হয়েছে। আজ বুধবার (০৫ জুন) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগ এবং দাওয়াহ্ এন্ড ইসলামিক স্টাডিস বিভাগের খেলার মধ্য দিয়ে এ প্রতিযোগিতা শুরু হয়।

সহকারী পরিচালক মাবিলা রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শাহ্ আলম, ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি সাহিদা আখতার, দাওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্যাহ সহ প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ।

উদ্বোধনকালে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, আমি খুব আনন্দিত এজন্য যে, ইসলামী বিশ্ববিদ্যালয় খেলাধুলার একটা ব্র্যান্ড নেম। খেলাধুলার প্রতি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আগ্রহ আমাকে খুবই অনুপ্রাণিত করে।

এই ইভেন্টের মাধ্যমে শিক্ষার্থীরা নিজেদেরকে খেলাধুলায় প্রমাণ করার সুযোগ পায়।

বিশ্ববিদ্যালয় ক্রীড়া ফোরামে আমাদের আলাদা একটা অবস্থান আছে, মর্যাদা আছে এবং এর কারিগর হচ্ছেন তাঁরাই। খেলায় প্রতিযোগিতা থাকবেই তবে কোনোপ্রকার সংঘাত বা মনোমালিন্য যেন না হয় সেদিকে লক্ষ্য রাখবেন।

ইবি প্রতিনিধি