টানা চতুর্থ হার সিলেটের, উড়ছে চট্টগ্রাম

 অনলাইন ডেস্ক    ২৯ জানুয়ারী, ২০২৪ ১৮:১২:০০নিউজটি দেখা হয়েছে মোট 16 বার

হারের হ্যাট্রিকের পর চতুর্থ ম্যাচেও ঘুরে দাঁড়াতে পারলো না সিলেট স্ট্রাইকার্স। বিপিএলের ১৩তম ম্যাচে আজ সোমবার (২৯ জানুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে তারা হেরেছে ৮ উইকেটের বড় ব্যবধানে।

২ উইকেট হারিয়ে ১৪ বল হাতে রেখে সিলেটের দেয়া ১৩৮ রানের লক্ষ্যে পৌঁছে যায় চট্টগ্রাম। দলকে সহজ জয় এনে দেয়ার পথে ফিফটি হাঁকান তানজিদ তামিম ও টম ব্রুস। আসরে পাঁচ ম্যাচের মধ্যে চার জয় তুলে প্লে অফের পথে উড়ছে শুভাগত হোমের দল।

সহজ লক্ষ্য তাড়া করতে নেমে এদিন খুব বেশি বেগ পেতে হয়নি চট্টগ্রামকে। দলীয় ২৩ রানে আভিষ্কা ফার্নান্দোকে হারালেও দ্বিতীয় উইকেট জুটিতে দলকে জয়ের ভিত গড়ে দেন তানজিদ তামিম ও টম ব্রুস।

তবে তামিম-ব্রুসকে নিজেদের শিকারে পরিণত করতে পারেননি সিলেটের বোলররা। ৩ চার ও ২ ছক্কায় ৪০ বলে ৫০ রান করে দলীয় ১১২ রানে আউট হন তামিম।

আরও পড়ুন: নির্বাচন দেখতে রাশিয়া যাচ্ছেন সিইসি...

দলের জয়ের জন্য তখন চট্টগ্রামের প্রয়োজন ছিল ৩৬ বলে মাত্র ৩৬ রান। বাকি কাজটা অনায়াসে শেষ করে আসেন ব্রুস ও শাহাদাত হোসেন।

তাতে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে এসেছে চট্টগ্রাম। তিন ম্যাচের সবকটিতে জিতে দুইয়ে অবস্থান খুলনা টাইগার্সের। আসরে চার ম্যাচের সবকটি হেরে তলানিতে সিলেট।

প্রথমে ব্যাট করতে নেমে বিলাল খানের তোপে লড়াইয়ের জন্য ভালো পুঁজি সংগ্রহ করতে পারেনি সিলেট। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে তারা। 

এর আগে ঢাকা পর্বে প্রথম দেখায় চট্টগ্রামের বিপক্ষে ১৭৭ রান করেও ৭ উইকেটে হেরেছিল সিলেট।

অনলাইন ডেস্ক