প্রধানমন্ত্রীর সঙ্গে মার্টিনেজের সাক্ষাৎ

 অনলাইন ডেস্ক    ৩ জুলাই, ২০২৩ ১৮:১৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 19 বার

বাংলাদেশ সফরে থাকা আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ আজ সোমবার (৩ জুলাই) দুপুরে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন।

আর্জেন্টিনার দলের গোলরক্ষক মার্টিনেজ আজ সোমবার ভোরে আন্তর্জাতিক হযরত শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছান। এরপর কিছুখন হোটেলে বিশ্রাম নিয়ে সকাল নয়টার সময় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের উত্তর বাড্ডার অফিসে প্রবেশ করেন তিনি। সেখানে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহন করেন।

এরপর দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যান কাতার বিশ্বকাপের গোল্ডেন গ্লাভস জয়ী গোলরক্ষক। সেখানে সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীকে অটোগ্রাফসহ আর্জেন্টিনার জার্সি উপহার দেন এমিলিয়ানো মার্টিনেজ।

আরও পড়ুন: মহাকাশে উন্মোচিত ওয়ানডে বিশ্বকাপের ট্রফি...

এর আগে আর্জেন্টিনার গোলরক্ষক যান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আয়োজিত এক অনুষ্ঠানে। যেখানে মার্টিনেজের সঙ্গে দেখা করেন বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজ।

সেখানে উপস্থিত অতিথিদের সঙ্গে কথা বলেন এমিলিয়ানো মার্টিনেজ। দেন অনেকের বিভিন্ন প্রশ্নের উত্তর। পরে, এমির হাতে উপহার হিসেবে তুলে দেয়া হয় বঙ্গবন্ধুর একটি বই, পাটের তৈরি নৌকা ও বাজপাখির স্মারক।

এই পুরোটা সময় বৃষ্টি উপেক্ষা করে এমিকে এক নজর দেখতে বাইরে অপেক্ষা করেছেন আর্জেন্টিনার সমর্থকরা।

কিন্তু, প্রায় ১১ ঘন্টার এই সফরে দেশের সাধারণ আর্জেন্টিনার সমর্থকদের জন্য ছিলো না কোন আয়োজন।

অনলাইন ডেস্ক