বেটিং অ্যাপ কেলেঙ্কারি তদন্তে সাকিবের বোনের নাম!

 অনলাইন ডেস্ক    ১০ মার্চ, ২০২৪ ১৩:৪০:০০নিউজটি দেখা হয়েছে মোট 6 বার

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানের বোন জান্নাতুল হাসান ‘11wicket.com’ নামে একটি অনলাইন বেটিং অ্যাপে বিনিয়োগ করেছেন বলে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে’র খবরে বলা হয়েছে।

ভারতে বহুল আলোচিত মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারির তদন্তে গত শনিবার চাঞ্চল্যকর এই তথ্য সামনে এসেছে।

ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) গত সেপ্টেম্বরে মহাদেব বেটিং অ্যাপ নামক একটি অনলাইন গেমিং প্ল্যাটফর্মের মাধ্যমে বিপুল আর্থিক দুর্নীতির খোঁজ পায়। তদন্তে উঠে আসে ভারতের অনেক রথী-মহারথীর নাম।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানের ছোট বোন জান্নাতুল হাসান ‘11wicket.com’ নামে একটি অনলাইন বেটিং (অনলাইনে বাজি ধরা) অ্যাপে বিনিয়োগ করেছেন।


মহাদেব বেটিং অ্যাপ তদন্তে দুই ব্যবসায়ী গিরিশ তালরেজা ও সুরুজ চোখানিকে গ্রেপ্তার করা হয়েছে।

তদন্তকারী সংস্থা ইডি সূত্র জানিয়েছে, সুরুজ চোখানি কাঠমান্ডুতে একটি ক্যাসিনোয় ৪০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। এর পাশাপাশি তিনি বাংলাদেশে ‘11wicket.com’ নামের একটি বেটিং অ্যাপে বিনিয়োগ করেছেন।

আরও পড়ুন: এক পথে ‘দুই সাকিব’!...

এতে তার অংশীদার ছিলেন সাকিব আল হাসানের বোন জান্নাতুল হাসান। গত বছর সেপ্টেম্বর মাসে মহাদেব বেটিং অ্যাপ নামক একটি অনলাইন গেমিং প্ল্যাটফর্মের মাধ্যমে বিপুল আর্থিক দুর্নীতির খোঁজ পায় ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

এই খবর প্রকাশের পর ইতোমধ্যেই সমালোচনার ঝড় উঠেছে দেশজুড়ে। এই বিষয়ে সাকিব ও তার বোন এখনো কিছু কথা বলেননি।

অনলাইন ডেস্ক