বিশ্বকাপে এবার যোগ হয়েছে নিরাপত্তা ইস্যু!

 অনলাইন ডেস্ক    ২ আগষ্ট, ২০২৩ ১৪:৫৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 12 বার

বাংলাদেশে বিশ্বকাপের ট্রফি আসার পর সমর্থকদের মাঝে উন্মুক্ত করার দিনক্ষণ ঠিক হয়ে গেছে। তবে এখনও কোনো খোঁজ নেই সূচির। ঘটা করে একবার প্রকাশের পর তা আবার পেছানোর আবেদন করেছে বিসিসিআই, যেখানে আবার নতুন করে যুক্ত হয়েছে নিরাপত্তা ইস্যু।

বাংলাদেশে ওয়ানডে বিশ্বকাপের ট্রফি আসবে সাত আগস্ট। এই ট্রফি দেশে দুই দিন থাকার পর থেকে চলে যাবে কুয়েতে। এর মাঝে আট আগস্ট বসুন্ধরা শপিং সিটির বন্ধের দিনে তাই সাধারণ মানুষদের দেখার জন্য ট্রফি উন্মুক্ত করার পরিকল্পনা করেছে বিসিবি।

বিশ্বকাপ খেলার সূচি প্রকাশ না হওয়ায় নিজেদের ম্যাচগুলো কবে অনুষ্ঠিত হবে তা এখনো জানে না বাংলাদেশ ক্রিকেট দল। আইসিসি ভারত ও পাকিস্তান ত্রিমুখী দ্বন্দ্বে নতুন করে নিরাপত্তা ইস্যু যোগ হওয়ায় স্বাভাবিকভাবে আরও কিছুদিন এই সূচির জন্য অপেক্ষা করতে হবে ক্রিকেট ভক্তদের। তবে প্রতি দলের পাশাপাশি ক্রিকেট ভক্তরাও চাইছেন দ্রুত যেনো সূচি প্রকাশ করা হয়।

বাংলাদেশ এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে কন্ডিশনিং ক্যাম্প শুরু করেছেন। আপাতত এখন চলছে ফিটনেস ট্রেনিং। তবে আগামী সপ্তাহ থেকে শুরু করবেন স্কিল ক্যাম্প। তবে এশিয়া কাপের দল ঘোষণার পর থেকে চলবে অনুশীলন।

অনলাইন ডেস্ক