সাংবাদিকদের কাছে ক্ষমা চাইলেন লিটন

 অনলাইন ডেস্ক    ১৬ অক্টোবার, ২০২৩ ১৩:১৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 22 বার

পুনের একটি পাঁচ তারকা হোটেল থেকে বাংলাদেশি সাংবাদিকদের বের করে দেয়ার ঘটনায় আজ সোমবার (১৬ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে ক্ষমা চেয়েছেন ক্রিকেটার লিটন কুমার দাস।

বাংলাদেশের ক্রীড়া সাংবাদিকরা রোববার (১৫ অক্টোবর) সংবাদ সংগ্রহের জন্য পুনের একটি পাঁচ তারকা হোটেলে যান। সেখানে অবস্থান করেছিল টাইগার বাহিনী। কিন্তু হোটেলে সাংবাদিকদের দেখে মেজাজ হারান লিটন দাস। এরপর নিরাপত্তাকর্মীদের ডেকে সাংবাদিকদের হোটেল ছেড়ে যাওয়ার নির্দেশ দেন এই ডানহাতি ব্যাটসম্যান। যদিও আইসিসির পক্ষ থেকে সেখানে সংবাদ কাভারের অনুমতি ছিল সাংবাদিকদের।

এরপরে এ ঘটনায় লিটন দাস সামাজিকমাধ্যমে ফেসবুকে একটি পোস্ট করে ক্ষমা চান।


আরও পড়ুন: বিশ্বকাপ যুদ্ধে মাঠে নামছে ভারত-পাকিস্তান...

লিটন লিখেছেন, ‘গতকাল (রোববার) টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীর অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে নিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান রয়েছে।’

ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরে আফগানিস্তানের বিপক্ষে জয় দিয়ে শুরু করলেও পরের দুই ম্যাচে ব্যর্থ হয়েছে বাংলাদেশ। সময়টা খুব ভালো যাচ্ছে না লিটনেরও।

আগামী ১৯ অক্টোবর স্বাগতিক ভারতের বিরুদ্ধে মাঠে নামবে বাংলাদেশ। কঠিন এ লড়াইকে সামনে রেখে ১৭ ও ১৮ অক্টোবর অনুশীলন করবেন টাইগাররা।

অনলাইন ডেস্ক