লঙ্কানদের টাইমড আউট উদযাপনের জবাবে মুশফিকের হেলমেট-উদযাপন

 অনলাইন ডেস্ক    ১৮ মার্চ, ২০২৪ ১৯:২০:০০নিউজটি দেখা হয়েছে মোট 15 বার

শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডে সিরিজে জয় তুলে নিয়েছেন বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আজ সোমবার (১৮ মার্চ) সকাল ১০টার সময় তৃতীয় ও শেষ ওয়ানডেতে মাঠে নামে বাংলাদেশ ও শ্রীলঙ্কা।

তানজিদ হাসান তামিম ৮১ বলে ৮৪ রানের দুর্দান্ত ইনিংস খেললেও সেভাবে আর কেউই সঙ্গ দিতে পারেননি। মেহেদী হাসান মিরাজ যখন ষষ্ঠ খেলোয়াড় হিসেবে আউট হন তখনও জয়ের জন্য বাংলাদেশের দরকার ৫৭ রান।

তবে মুশফিকুর রহিমের দায়িত্বশীল ব্যাটিং ও রিশাদ হোসেনের ঝড়ে দুর্দান্ত জয়ে সিরিজ নিশ্চিত হয়েছে টাইগারদের। টি-টোয়েন্টি সিরিজে না পারলেও ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কাকে ঠিকই হারাল বাংলাদেশ। দুই দলের দ্বৈরথে জয় এবার বাংলাদেশের।

টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর টাইমড আউট উদযাপন করে বাংলাদেশের আঁতে ঘা দিয়েছিল লঙ্কানরা। ওয়ানডে সিরিজ জিতে মোক্ষম প্রতিশোধ নিয়েছে টাইগাররা।

আরও পড়ুন: গাংনীতে ক্লিনিক সিলগালা, মালিককে জেল-জরিমানা...

শেষ ওয়ানডেতে ৪ উইকেট ও ৫৮ বল হাতে রেখে জয় পেয়েছে বাংলাদেশ। ফলে ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ নিজেদের করে নিয়েছে নাজমুল হোসেন শান্ত।


এরপর ট্রফি হাতে উদযাপনে লঙ্কানদের কাটা ঘায়ে নুনের ছিটা দিলেন মুশফিকুর রহিম। টি-টোয়েন্টি সিরিজ জিতে হাতের ঘড়ির দিকে ইঙ্গিত করে টাইমড আউট উদযাপন করেছিল শ্রীলঙ্কা।

ওয়ানডে সিরিজের ট্রফি নিয়ে উদযাপনের সময় মুশফিক করলেন হেলমেট-উদযাপন। স্ট্র্যাপ খোলা হেলমেট হাতে মুশফিক ইঙ্গিত করেন, সেটিতে সমস্যা।

সিরিজের শেষ ম্যাচে একাদশে সুযোগ পেয়ে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন রিশাদ হোসেন। বল হাতে উইকেট শিকারের পর ব্যাট হাতে এদিন ১৮ বলে ৪৮ রানের দুর্দান্ত ইনিংসে বাংলাদেশকে জয় এনে দিয়েছেন তিনি। সিরিজসেরা হয়েছেন বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

অনলাইন ডেস্ক