এশিয়া কাপের আগে বিশেষ মিটিং সাকিব-পাপন-হাথুরু

 অনলাইন ডেস্ক    ২৬ আগষ্ট, ২০২৩ ১১:২২:০০নিউজটি দেখা হয়েছে মোট 39 বার

এশিয়া কাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে আজ শনিবার (২৬ আগস্ট) ক্রিকেটারদের সঙ্গে বৈঠক করতে বসবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, সাকিব আল হাসান ও চন্ডিকা হাথুরুসিংহা। সেখানে আলোচনা হবে টাইগারদের 'টিম কম্বিনেশন' নিয়ে।

কোনো ইভেন্ট বা বড় সিরিজের আগে ক্রিকেটারদের সঙ্গে বৈঠকে বসেন নাজমুল হাসান পাপন। দলকে উৎসাহ যোগাতে নিজ উদ্যোগেই ছুটে যান বিসিবি সভাপতি। শুক্রবার এ মিটিংয়ের কথা থাকলেও শেষ পর্যন্ত তা হয়নি।

এশিয়া কাপ ও বিশ্বকাপ সামনে রেখে জুলাইয়ের শেষ দিক থেকেই অনুশীলন শুরু করেন টাইগাররা। এশিয়ান শ্রেষ্ঠত্বের লড়াইয়ের জন্য ইতোমধ্যে প্রস্তুতি হয়েছেন ক্রিকেটাররা। ৩০ আগস্ট থেকে শুরু হচ্ছে মাঠের লড়াই। তাই ঢাকা ছাড়ার আগে তাদের সঙ্গে আলাপ সেরে নিতে চান বিসিবি প্রধান।

এশিয়া কাপের জন্য আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে দুপুর ১টায়। হয়তো তার আগে দলের অবস্থা ও লক্ষ্য সম্পর্কে জানবেন নাজমুল হাসান।

আরও পড়ুন: সুখবর দিলেন তাসকিন...

অধিনায়ক সাকিব আল হাসানের পাশাপাশি সেখানে উপস্থিত থাকবেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহাও। অধিনায়ক, কোচ এবং বিসিবি প্রধানের মিটিংয়ে আলোচনা হবে টিম কম্বিনেশন নিয়ে।

দীর্ঘদিন ধরে আলোচনায় ব্যাটিং অর্ডারের ৭ নম্বর পজিশন। মাহমুদউল্লাহ রিয়াদকে নেয়া হয়নি এশিয়া কাপ স্কোয়াডে। ওই পজিশনের জন্য বিবেচনায় থাকা আফিফ হোসেন, শামীম পাটোয়ারী এবং শেখ মেহেদীরাও আস্থা অর্জন করতে পারেননি সেভাবে। ৭ নম্বর নিয়ে দুশ্চিন্তার মাঝেই ওপেনিং নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে নীতি নির্ধারকদের। তামিম ইকবাল মাঠের বাইরে। নাঈম শেখ অফফর্মে। লিটন দাস ধারাবাহিকতা বজায় রাখতে পারছেন না। তানজীদ তামিমের আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা নেই। আলোচনায় নিশ্চিতভাবেই থাকবে এই বিষয়গুলো।

সাকিবের নেতৃত্বে নতুন একটা শুরুর অপেক্ষায় গোটা দল। মাঠের বাইরের সমস্ত আলোচনা পেছনে ফেলে এশিয়া কাপে সবাইকে চমকে দিতে চায় বাংলাদেশ ক্রিকেট দল।

অনলাইন ডেস্ক