সাকিবের জন্য প্রয়োজনে মামলা লড়তেও প্রস্তুত বিসিবি

 অনলাইন ডেস্ক    ২৭ আগষ্ট, ২০২৪ ১০:০০:০০নিউজটি দেখা হয়েছে মোট 5 বার

সাকিব আল হাসানের জন্য প্রয়োজনে মামলা লড়তে প্রস্তুত রয়েছে বিসিবি। বোর্ডের একটি সূত্র নিউজ টোয়েন্টিফোরকে বিষয়টি নিশ্চিত করেছে।

এর আগে, ছাত্র আন্দোলনে নিহত গার্মেন্টস শ্রমিক রুবেল হত্যা ঘটনায় তার বিরুদ্ধে আদাবর থানায় মামলা করা হয়। তারপর থেকেই সারা দেশে চলছে আলোচনা সমালোচনা। এক এক করে ক্রিকেটাররাও মিস্টার অলরাউন্ডারের পাশে থাকবে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন।

টাইগারদের অধিনায়ক নাজমুল শান্ত বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের বিরুদ্ধে মামলা অপ্রত্যাশিত। আরেক ক্রিকেট নুরুল হাসান সোহান ফেসবুকে জানান, ব্যক্তিগতভাবে প্রথম থেকেই ছাত্র আন্দোলনের পক্ষে ছিলাম। কারণ ছাত্ররা যৌক্তিক দাবি নিয়ে মাঠে নেমেছিল। অতীতে যতটুকু সম্ভব হয়েছিল সমর্থন দিয়েছিলাম, ভবিষ্যতেও ইনশাআল্লাহ যেকোনো যৌক্তিক দাবিতে পাশে থাকব।

পাশাপাশি একটি বিষয়ে বলতে চায়, দোষ করলে অবশ্যই যেকোনো মানুষের শাস্তি হওয়া উচিৎ। তবে বিনা অপরাধে কেউ যেন শাস্তি না পায়। ক্রিকেট অঙ্গনে সাকিব ভাই বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। তাই আশা করব বাংলাদেশে তার সঙ্গে অন্যায় কিছু হবে না। এবং প্রকৃত অপরাধী যেই হোক না কেন তাদের খুঁজে বের করে শাস্তি দেওয় উচিত।

টাইগারদের জার্সিতে তিন ফরম্যাট মিলে সাকিব খেলেছেন ৪৪৪ ম্যাচ। রান করেছেন ১৪ হাজার ৬৪১। উইকেট নিয়েছেন ৭০৭। সম্প্রতি রাওয়ালপিন্ডি টেস্টে পেছনে ফেলেন কিউইদের সাবেক স্পিনার ড্যানিয়েল ভিট্টোরিকে।

অনলাইন ডেস্ক