তৃতীয় ওয়ানডেতে বাদ পড়লেন লিটন, ডাক পেলেন জাকের

 অনলাইন ডেস্ক    ১৬ মার্চ, ২০২৪ ১৬:৫৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 9 বার

সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের দু’টিতেই শূন্য রানে আউট হয়েছেন লিটন দাস। এই বাজে পারফরম্যান্সের জন্য শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ওয়ানডে থেকে বাদ পড়েছেন লিটন দাস। তার জায়গায় দলে ডাক পেয়েছেন তরুণ ব্যাটার জাকের আলি অনিক।

আজ (শনিবার) এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ জনের দলে নেওয়া হয়েছে জাকেরকে। এছাড়া স্কোয়াডে আর কোনো পরিবর্তন আসেনি।

এ বিষয় নিয়ে বিসিবির প্রধান নির্বাচক গাজি আশরাফ হোসেন লিপু বলেছেন, এখন সিরিজ সমতায় রয়েছে, এক্ষেত্রে আমরা আশা করি জাকের আলির অন্তর্ভুক্তি শেষ ম্যাচের দলে বাড়তি অপশন যোগ করবে। একইসঙ্গে মিডল অর্ডারও শক্ত হবে আগের চেয়ে।

জাকের শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ৩৪ বলে ৬৮ রানের অসাধারণ এক ইনিংস খেলেছিলেন।

আরও পড়ুন: সাধারণ মানুষের দোরগোড়ায় চিকিৎসা পৌঁছাতে কাজ করছি: স্বাস্থ্যমন্ত্রী...

দল থেকে বাদ পড়ে লিটন আজ বিকেলে ৩টা ১০ এর ফ্লাইটে ঢাকায় ফিরছেন। আবার ঢাকা থেকে জাকেরেরও আজই চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে। চট্টগ্রামে চলা সিরিজের প্রথম দুই ওয়ানডেতে ওপেনিংয়ে নেমে একটি রানও করতে পারেননি লিটন।

প্রথম ও দ্বিতীয় ম্যাচে আউট হয়ে যান তৃতীয় বলে। লিটনের এই ফর্ম দেখে নির্বাচকদের মনে হয়েছে তাকে আপাতত দলের সঙ্গে রেখে কোনো লাভ নেই। নির্বাচক কমিটির পক্ষ থেকে লিটনকে সরাসরিই বলা হয়েছে তাকে বাদ দেয়া হয়েছে বাজে পারফরম্যান্সের কারণে।

বাংলাদেশের তৃতীয় ওয়ানডের দল- নাজমুল হোসেন (অধিনায়ক), মুশফিকুর রহিম, সৌম্য সরকার, তানজিদ হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, এনামুল হক, মেহেদী হাসান মিরাজ, , জাকের আলী, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, রিশাদ হোসেন, তানজিম হাসান ও মুস্তাফিজুর রহমান।

অনলাইন ডেস্ক