শ্রীলঙ্কার বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশ

 অনলাইন ডেস্ক    ৬ নভেম্বার, ২০২৩ ১০:১৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 10 বার

বিশ্বকাপের অষ্টম ম্যাচে আজ সোমবার (৬ নভেম্বর) দুপুর ২টা ৩০ মিনিটে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। বিশ্বকাপের জন্য না হলেও চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ম্যাচটি দুদলের কাছেই গুরুত্বপূর্ণ।

টানা ছয় হারে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া নিশ্চিত হয়েছে আগেই। স্বান্তনা পুরস্কার হিসেবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির একটা জায়গা অন্তত নিশ্চিত করতেই চাইবে সাকিবের দল।

সেই স্বপ্নটাও ধাক্কা খেতে পারে আজকের ম্যাচে হেরে গেলে। আরও স্পষ্ট করে বললে, ২০২৫ সালের আইসিসির ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ আর পাবে না বাংলাদেশ।

আরও পড়ুন: লিটনের দেশে ফেরার কারণ জানা গেলো...

দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে অবশ্য যথেষ্ট আশাবাদী এই ম্যাচে ভালো করতে। গতকাল সংবাদ সম্মেলনে এসে হাথুরু বলছিলেন, এই মুহূর্তে আমার ভাবনায় শুধু সামনের ম্যাচ। পরের ম্যাচটা আমরা কীভাবে জিততে পারি সেটাই ভাবছি। আমরা সবকিছুই ঠিকঠাক করছি। ট্রেনিং করছি, খেলোয়াড়দের মুড ভালো, তারা সবাই কঠোরভাবে চেষ্টা করছে। তারা সবাই ভালো করতে চায়।

যদিও সাম্প্রতিক সাক্ষাৎ বাংলাদেশকে খুব একটা স্বস্তি দেবে না। সবশেষ এশিয়া কাপের দুই দেখাতেই বাংলাদেশ হেরেছে লঙ্কানদের কাছে। আর বিশ্বকাপে তাদের বিপক্ষে কোন জয় না পাওয়ার বিষয়টি তো আছেই।

অনলাইন ডেস্ক