বাংলাদেশে বিশ্বকাপ ট্রফির ২য় দিনের ট্যুর মিরপুর স্টেডিয়াম ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়

 অনলাইন ডেস্ক    ৮ আগষ্ট, ২০২৩ ১৯:৩৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 32 বার

আইসিসি বিশ্বকাপ শুরু হওয়ার আগেই প্রতিবারই বিশ্ব ভ্রমণে বের হয় ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের ট্রফি। তারই ধারাবাহিকতায়র অংশ হিসেবে মহাকাশ থেকে শুরু হয়ে বিভিন্ন দেশ পাড়ি দিয়ে রবিবার (৬ আগস্ট) মধ্যরাতে বাংলাদেশে এসেছে ওয়ানডে বিশ্বকাপের ট্রফি।

বাংলাদেশে আইসিসি ট্রফির ৩ দিনের ট্যুরের মধ্যে ইতিমধ্যে সোমবার (৭ আগস্ট) পদ্মা সেতুতে ফটোসেশনের মাধ্যমে শেষ হয়েছে। আর আজ মঙ্গলবার (৮ আগস্ট) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফটোসেশন ও সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মধ্যদিয়ে শেষ হয়েছে বাংলাদেশে আইসিসি ট্রফির ২য় দিনের ট্যুর।


আজ মিরপুরে বিসিবির কর্মকর্তা-কর্মচারীরা ট্রফি দেখার সুযোগ পেয়েছেন এবং ফটোসেশনে অংশ নিয়েছেন। এরপর ট্রফি আনা হয় স্টেডিয়ামের মিডিয়া সেন্টারের সামনে। সেখানে জাতীয় ক্রিকেট দল, নারী জাতীয় দল, সাবেক-বর্তমান ক্রিকেটার ও বিকেএসপির খুদে ক্রিকেটাররা দলবদ্ধভাবে ট্রফি প্রদর্শনীতে অংশ নেন। পরে সুযোগ পান গণমাধ্যমকর্মীরা।


আজ দুপুর ১২টা পর্যন্ত মিরপুর শেরেবাংলায় বিশ্বকাপ ট্রফি রাখা হয়েছিলো। পরে বিকেলে সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সভাকক্ষে বিশ্বকাপ ট্রফি প্রদর্শন করা হয়েছে।

আরও পড়ুন: আজ পদ্মা সেতুতে হলো বিশ্বকাপ ট্রফির ফটোসেশন...

আগামীকাল ৯ আগস্ট বুধবার সর্বসাধারণের কাছে প্রদর্শনের জন্য বিশ্বকাপ ট্রফি রাখা হবে রাজধানীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং মলে। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীরা বসুন্ধরা শপিং মলে বিশ্বকাপ ট্রফি দেখতে পারবেন।

অনলাইন ডেস্ক