থুশারার হ্যাটট্রিক, টানা চার উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

 অনলাইন ডেস্ক    ৯ মার্চ, ২০২৪ ১৮:০৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 8 বার

ইতিহাস গড়ার ম্যাচে যেন বাজে হারের ইঙ্গিত দিচ্ছে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে ১৭৫ রানের লক্ষ্যে ব্যাট করছে বাংলাদেশ। রান তাড়ায় নেমে টানা চার উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে টাইগাররা।

আজ শনিবার দুপুর তিনটার সময় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামেশেষ টি-টোয়েন্টি খেলা শুরু হয়।

বাংলাদেশ ব্যাট হাতে ৫ ওভার শেষে ৪ উইকেট হারায়। লাল সবুজের প্রতিনিধিদের সংগ্রহ ২৩ রান। ক্রিজে আছেন সৌম্য সরকার ও জাকের আলী অনিক।

এদিন রান তাড়ায় নেমে প্রথম দুই ওভার সাচ্ছন্দ্যেই খেলেছিল বাংলাদেশ। তৃতীয় ওভারে এক বল করে কুঁচকিতে টান পড়ায় মাঠ ছাড়েন অ্যাঞ্জেলো ম্যাথুস। তার অসম্পন্ন ওভার করতে এসে শুরুতেই লঙ্কানদের সাফল্য এনে দেন ধনাঞ্জায় ডি সিলভা।

আরও পড়ুন: ভারতীয় ভিসা আবেদনের নতুন সময়সূচি...

তার করা প্রথম বলেই অফ স্টাম্পের দিকে সরে গিয়ে তুলে মারতে গিয়ে ওপরে ক্যাচ তুলে দেন লিটন। ১১ বলে ৭ রান করে মাঠ ছাড়েন তিনি। ১৩ রানে প্রথম উইকেট হারায় বাংলাদেশ।

পরের ওভারে আক্রমণে এসে বাংলাদেশকে ম্যাচ থেকেই ছিটকে দেন থুশারা। ৬ বলে ১ রান করা নাজমুল হোসেন শান্তকে বোল্ড করার পরের বলে বোল্ড করেন তাওহিদ হৃদয়কেও।

দুজনেই থুশারার নিচু হয়ে আসা বল পড়তে ভুল করে স্টাম্প হারিয়েছেন। পরের বলে অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদকে লেগ বিফোরের ফাঁদে ফেলে পঞ্চম লঙ্কান বোলার হিসেবে টি-টোয়েন্টিতে হ্যাটট্রিক তুলে নেন থুশারা।

অনলাইন ডেস্ক