জুতার ব্যবসায় নেমেছেন এমপি সাকিব

 অনলাইন ডেস্ক    ৩ মার্চ, ২০২৪ ১৪:১৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 5 বার

দশম বিপিএল নিয়ে বেশ ব্যস্ত ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার ও নবনির্বাচিত এমপি সাকিব আল হাসান। সময় দিতে পারেননি নিজের ব্যবসায়। তবে বিপিএল শেষ হওয়ার সঙ্গে সঙ্গে সেদিকে মনোযোগ দিয়েছেন তিনি। শুরু করেছেন নতুন ব্যবসা।

ব্রোকারেজ হাউজ ও সোনা আমদানি প্রতিষ্ঠানসহ বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত আছেন সাকিব। এবার জুতার ব্যবসায় নেমেছেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার ও সংসদ সদস্য। স্টেপ ফুটওয়্যারের যৌথ উদ্যোগে বাজারে আসছে তার নিজস্ব ব্র্যান্ড ‘SAH 75’।

জানা গেছে, সাকিবের ব্র্যান্ডের অধীনে পরিধেয় সামগ্রী উৎপাদন, বিপণন ও বাজারজাত করবে স্টেপ ফুটওয়্যার। সারাদেশে ৯৫টি শোরুমের মাধ্যমে সেই কার্যক্রম চালাবে কোম্পানিটি।

এই বিষয়টি নিশ্চিত করেছেন স্টেপ ফুটওয়্যারের ব্যবস্থাপনা পরিচালক শামীম কবির।

আরও পড়ুন: বেইলি রোডের আগুন: নিহতদের প্রত্যেক পরিবারকে ৫ কোটি দিতে নোটিশ...

শামীম কবির বলেন, যৌথ উদ্যোগে করা নতুন এই ব্র্যান্ডের নাম আমরা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করতে চলেছি। স্টেপ ফুটওয়্যারের সমান অংশীদার থাকবেন সাকিব।

স্টেপ ফুটওয়্যার নিজেরা এই ব্র্যান্ডের অধীনে কিছু জুতা উৎপাদন করার পাশাপাশি পণ্য দেশ-বিদেশ থেকে সংগ্রহও করবে। তাদের তিনটি কারখানা রয়েছে।

যার মধ্যে একটিতে জুতা তৈরি হয়। সাকিবের এই ব্র্যান্ডের অধীনে জুতা, স্যান্ডেল, বুট, ব্যাট, প্যাড, ক্রীড়ার পোশাক ও পরিধেয় নানা সামগ্রী পাওয়া যাবে।

অনলাইন ডেস্ক