হিউস্টনের কন্ডিশনই আজ বাংলাদেশের বড় চ্যালেঞ্জ

 অনলাইন ডেস্ক    ২১ মে, ২০২৪ ০৯:২২:০০নিউজটি দেখা হয়েছে মোট 12 বার

যুক্তরাষ্ট্রের হিউস্টনে আজ মঙ্গলবার (২১ মে) শুরু হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপের ড্রেস রিহার্সাল। স্বাগতিক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে টাইগাররা।

এ সিরিজ দিয়েই বিশ্ব আসরে নিজেদের সেরা একাদশ বাছাইয়ের কাজ শেষ করার কথা হাথুরুসিংহের। তবে, সিরিজ জয় নিয়ে কোন টালবাহানা চায়না টিম ম্যানেজমেন্ট।

হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে ম্যাচ শুরু হবে রাত ৯টার সময়। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজটা ছিলো বিশ্বকাপের প্রস্তুতির শুরু। কিন্তু সিরিজ জিতলেও টি-টোয়েন্টির খোরাক মেটেনি সে সিরিজে।

উল্টো শান্ত-লিটনদের ফর্মহীনতা দুশ্চিন্তায় ফেলে দেয় টিম ম্যানেজমেন্টকে। ট্রু উইকেটে বোলাররাও খাবি খান প্রতিপক্ষকে আটকাতে। প্রস্তুতির সিরিজটা তাই শেষ হয় একগুচ্ছ শঙ্কা নিয়ে।

আরও পড়ুন: গাংনীতে শুরু হয়েছে ভোট গ্রহণ...

হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে যুক্তরাষ্ট্রের বিপক্ষে নামার আগে দুটো অনুশীলন সেশন পেয়েছে টাইগাররা। সেখানেই শিষ্যদের শেষবারের মতো ঝালিয়ে নিয়েছেন কোচিং স্টাফের সদস্যরা।

এ সিরিজ থেকে মূলত বিশ্বকাপের উইকেট এবং কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়াটাকেই বড় চ্যালেঞ্জ হিসেবে দেখছে লাল সবুজ ম্যানেজমেন্ট। সঙ্গে নিজেদের সেরা একাদশটাকেও ঠিক করে ফেলতে চান তারা।

প্রথম ম্যাচে আরও একবার ওপেনিংয়ে ফিরতে পারেন লিটন দাস। তানজিদ তামিমকে বিশ্রাম দিয়ে সৌম্যর সঙ্গে তার জুটিটাকেও বাজিয়ে দেখবেন হাথুরু। সঙ্গে শান্তর একটা ভালো ইনিংসেরও অপেক্ষায় তারা।

অনলাইন ডেস্ক