এমবাপ্পেকে পেতে ৭২০০ কোটি টাকা নিয়ে হাজির আল-হিলাল

 অনলাইন ডেস্ক    ২৪ জুলাই, ২০২৩ ১২:২২:০০নিউজটি দেখা হয়েছে মোট 18 বার

দলবদলের বাজারে এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে এমবাপ্পে। চুক্তি নবায়ন করতে চান না বলে তাকে বিক্রি করতে উঠে পড়ে লেগেছে পিএসজি। ফরাসি তারকাকে দলে ভেড়াতে বিশাল অঙ্কের অর্থ নিয়ে হাজির হয়েছেন আল-হিলাল ক্লাবটি। যদিও কিলিয়ান এমবাপ্পেকর পরবর্তী গন্তব্য হিসেবে রিয়াল মাদ্রিদকেই চান।

লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যাওয়ার ঘোষনা দেয়ার পর থেকেই পিএসজিকে একটি চিঠি দিয়ে এমবাপ্পে জানিয়েছিলেন আগামী মৌসুমে তিনি আর চুক্তি নবায়ন করবেন না।

এমবাপ্পের সেই চিঠি পাওয়া পর তাকে ছেড়ে দিতে যেন উঠে পড়ে লেগেছে পিএসজি। কারণ এখন এমবাপ্পেকে বিক্রি করতে না পারলে আগামী মৌসুমে মুক্ত খেলোয়াড় হয়ে যাবেন ফরাসি তারকা। সেই ক্ষেত্রে তার দলবদল থেকে পিএসজির কোনো আয় হবে না। তাই এখনই এমবাপ্পেকে বিক্রি করে দিতে মরিয়া হয়ে পড়েছে ক্লাবটি।

তাকে পেতে ইতোমধ্যে চেলসি, আর্সেনাল, লিভারপুলের মতো দলগুলো মোটা অঙ্কের প্রস্তাব নিয়ে হাজির।

এর মধ্যে সবাইকে ছাড়িয়ে গেছে সৌদি আরবের ক্লাব আল-হিলাল।

আরও পড়ুন: মিয়ামিতে মেসির অভিষেক ম্যাচে টিকিটের মূল্য কোটি টাকার উপরে...

আল-হিলাল ক্লাবটির প্রধান লক্ষ্য ছিল অবশ্য লিওনেল মেসি। কিন্তু অনেক চেষ্টা করেও তারা ব্যর্থ হয় আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকাকে দলে ভেড়াতে।

সৌদি আরবের আল-হিলাল ক্লাবটি এবার হাত বাড়িয়েছে এমবাপ্পের দিকে। ফরাসি তারকাকে পেতে বিশাল অঙ্কের অর্থ নিয়ে হাজির এই ক্লাবটি।

ইতালিয়ান সাংবাদিক তানক্রেদি পালমেরি জানিয়েছেন, আগামী জুনে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হতে যাওয়া এমবাপ্পের জন্য দলবদল বাবদ আল-হিলাল ২০০ মিলিয়ন ইউরো খরচ খরতে চায়।

এছাড়া এমবাপ্পে জন্যেও আছে তাদের লোভনীয় প্রস্তাব। দুই বছরের চুক্তিতে তাকে ৪০০ মিলিয়ন ইউরো বেতন দিতে চায় আল-হিলাল ক্লাবটি। বাংলাদেশি মুদ্রায় যা ৭২০০ কোটি টাকারও বেশি।

তবে এমন প্রস্তাবে এমবাপ্পের রাজি হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

গুঞ্জন চলছে ফরাসি তারকা চলে যেতে চান রিয়াল মাদ্রিদে। যা এখন ওপেন সিক্রেট।

কিলিয়ান এমবাপ্পে জানিয়েছিলেন অর্থের জন্য নয় বরং ছোট বেলার স্বপ্ন পূরণ করতেই রিয়াল মাদ্রিদে যেতে চান।

অনলাইন ডেস্ক