হুইপ হয়ে এলাকায় ফিরেই জনগণকে যে বার্তা দিলেন মাশরাফী

 অনলাইন ডেস্ক    ১ ফেব্রুয়ারী, ২০২৪ ১৫:২৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 6 বার

জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইলে ফিরে বলেছেন, প্রধানমন্ত্রী আমাকে হুইপ হিসাবে নিয়োগ দিয়েছেন, আমার সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করবো যেন দায়িত্বটা ঠিক মত পালন করতে পারি।

সেই সঙ্গে তিনি জনপদের মানুষকে ধন্যবাদ জানান, তাদের ভালবাসাতেই আমি এ পর্যন্ত আসতে পেরেছি। কাজের মাধ্যম দিয়েই নড়াইলের মানুষের সমস্যার সমাধান করে আস্থার প্রতিদান দিবো ইনশাআল্লাহ।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা জানাতে যাবার আগে আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে নিজ এলাকা নড়াইলে আসেন মাশরাফী।

তিনি সকালে সার্কিট হাউসে উপস্থিত হন। সেখানে একদল চৌকস পুলিশ বাহিনীর সালাম গ্রহণ করেন। পরে হাউসের ভিভিআইপি রুমে জেলার প্রশাসনিক উর্ধতন কর্মকর্তাদের সঙ্গে সাময়িক সময়ের জন্য মতবিনিময় করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী।


পরে জেলা প্রশাসনের উদ্যোগে রচিত 'সমৃদ্ধির অগ্রযাত্রায় নড়াইল' শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে টুঙ্গিপাড়ায় যাত্রা করেন।

আরও পড়ুন: আজ থেকে শুরু অমর একুশে বইমেলা...

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মাশরাফী বলেন, বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদিচ্ছায় আজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি।

তিনি আরও বলেন, খেলাধুলা আর সংসদ সদস্যের কার্যক্রম আমি এক চোখে দেখি না। দুটি আলাদা কাজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা জীবন বাজি রেখে সুন্দরভাবে করতে চেষ্টা করবো। আমি নড়াইলের সকল শ্রেণি পেশার মানুষের দোয়া আর্শীবাদ কামনা করছি। মেগা প্রজেক্ট গুলো ৫ বছরের মধ্যে দৃশ্যমান হবে।

অনলাইন ডেস্ক