বাংলাদেশের জয়ের পর ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্ট রাজ্জাকের

 অনলাইন ডেস্ক    ৩০ সেপ্টেম্বার, ২০২৩ ১৬:৪০:০০নিউজটি দেখা হয়েছে মোট 6 বার

গত কয়েকদিন ধরেই বাংলাদেশের ক্রিকেট অঙ্গন সরগরম। বিশ্বকাপের দল থেকে তামিম ইকবালের বাদ পড়া ও এই বিষয়ে সাকিব-তামিমের পাল্টাপাল্টি বক্তব্য পরিস্থিতিকে আরও নাটকীয় করে তুলেছে।

উত্তাল এই পরিস্থিতির মধ্যে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন সাবেক ক্রিকেটার ও বর্তমানে জাতীয় দলের নির্বাচক আব্দুর রাজ্জাক।

মাঠের বাইরের আলোচনা-সমালোচনাকে পেছনে ফেলে গত শুক্রবার বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে গুয়াহাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে খেলতে নেমেছিল বাংলাদেশ। সেখানে শ্রীলঙ্কার বিপক্ষে ৭ উইকেটের দাপুটে জয় পেয়েছে টাইগাররা।

এই জয়ের পর নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেছেন রাজ্জাক।

রাজ্জাক লিখেছেন, ‘ভাগ্গিস টেন্ডুলকার, লারা, পন্টিং, কোহলি, ধোনিদের মানের প্লেয়ার আমাদের দেশে জন্ম হয় নাই। তাহলে কি হতো তা চিন্তাতেও আনতে পারছি না। আল্লাহ যা করেন ভালোর জন্য করেন।’

আরও পড়ুন: আমরা বিশ্বকাপে ভালো খেলা দেখাতে পারব: প্রধানমন্ত্রী...

জাতীয় দলের সাবেক ক্রিকেটারের এই পোস্টে অল্প সময়েই বেশকিছু মন্তব্য এসেছে। সেখানে মন্তব্য করেছেন রাজ্জাকের সাবেক সতীর্থ এবং বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাও।

মাশরাফী নিজের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে কমেন্ট করে রাজ্জাকের কাছে ম্যাশ জানতে চান, ‘কেন লিখলি এ কথা?’

তামিম ইকবালের বিশ্বকাপ দল থেকে বাদ পড়া নিয়ে উত্তাল ক্রিকেটাঙ্গন। অধিনায়ক সাকিব আল হাসানের পাশাপাশি সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে নির্বাচকদের উপর দিয়েও।

বিসিবির তিন নির্বাচকের একজন রাজ্জাকও। তাই ধারণা করা হচ্ছে, রাজ্জাকের এই পোস্টটি এই ইস্যু নিয়েই। তবে নিশ্চিতভাবে কিছুই বলা যাচ্ছে না।

আরও পড়ুন: ভারতে বাংলাদেশ দলের প্রথম দিনের অনুশীলন! সিরিয়াস সাকিব, মুশফিক, রিয়াদ...

শুক্রবার বিশ্বকাপে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানকে ছাড়াই মাঠে নামে বাংলাদেশ।

পায়ে ইনজুরির কারণে এদিন মাঠে নামেননি এই অধিনায়ক। তার বদলে অধিনায়কত্ব করেছেন মেহেদী হাসান মিরাজ। ব্যাট ও বল হাতে এদিন দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন এই টাইগার অলরাউন্ডার।

গুয়াহাটিতে শুরুতে ব্যাট করে বাংলাদেশকে ২৬৪ রানের লক্ষ্য দেয় শ্রীলঙ্কা। জবাবে ৮ ওভার বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় টাইগাররা। ব্যাট হাতে এদিন দারুণ পারফর্ম করেছেন লিটন দাস, তানজিদ হাসান তামিম ও মেহেদী মিরাজ।

অনলাইন ডেস্ক