না জেনে মন্তব্য করতে চান না যুব ও ক্রীড়ামন্ত্রী

 অনলাইন ডেস্ক    ২১ জানুয়ারী, ২০২৪ ১৫:৩৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 12 বার

দ্বাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে যুব ও ক্রীড়ামন্ত্রীর পদ পেয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ক্রিকেটে সীমাবদ্ধ থাকলেও এখন থেকে পরবর্তী পাঁচ বছর দেশের ক্রীড়াঙ্গনের সবকিছুই তার কাঁধে।

সেগুলো নিয়ে কী পরিকল্পনা, আগের কাজগুলোর কী অবস্থা; সবকিছু নিয়েই জানতে চাওয়া হয়েছিল তার কাছে। পাপন বললেন, নিজে জানার পরই এসব নিয়ে কথা বলবো।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সভাকক্ষে আজ রবিবার (২১ জানুয়ারি) সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন নতুন ক্রীড়ামন্ত্রী। সেখানে তার কাছে আগের প্রকল্পগুলো নিয়ে জানতে চাওয়া হয়।

পাপন বলেন, প্রথম কথা হচ্ছে, এর (কাজ দেরি হওয়া) পেছনে ব্যত্যয় আছে কি না, তা জানতে হবে। আর যদি স্পেসিফিক ওইরকম কিছু না থাকে, তাহলে সেগুলো আগামীতে কীভাবে এড়ানো যায়, সেগুলো এনশিউর করব।

আরও পড়ুন: নির্বাচনের পর খসড়া ভোটার তালিকা প্রকাশ...

ক্রীড়ামন্ত্রী হিসেবে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জিজ্ঞেস করা হলে পাপন বলেন, এগুলো সম্পর্কে আগে আমাকে জানতে হবে। না জেনে কিছু বলতে চাই না। আগে জানি, তারপর আপনাদের জানাব। এর জন্য পরের সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

প্রসঙ্গত, ২০১৭ সালে বঙ্গবন্ধু স্টেডিয়াম সংস্কার কাজের প্রথম ডিপিপি হয়, তখন বাজেট ছিলো ৮০ কোটি টাকা। সদ্য বিদায় নেওয়া যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সেটিকে বাড়িয়ে করেন ৯৮ কোটি।

তাতেও হয়নি, শেষ পর্যন্ত প্রকল্প ব্যায় ধরা হয়েছে ১৫৫ কোটি। বরাদ্দ বেড়েছে কিন্তু কাজ হয়নি তার সঙ্গে পাল্লা দিয়ে।

অনলাইন ডেস্ক