নিউইয়র্কের সেন্ট্রাল পার্কে শাকিবের ক্যামেরায় জয়-অপুর ভিডিও ভাইরাল

 অনলাইন ডেস্ক    ২৬ জুলাই, ২০২৩ ১৮:২৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 31 বার

নিউইয়র্কের সেন্ট্রার পার্কে একসঙ্গে ঘুরতে দেখা যায় ঢালিউড নায়ক শাকিব খান, নায়িকা অপু বিশ্বাস ও ছেলে আব্রাহাম খান জয়কে এবং সেখান কার সময় কাটানোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়।

পার্ককে ঘুরতে গিয়েছিলেন নায়িকা অপু-জয় এবং সঙ্গে ছিলেন শাকিব খানও। সেখানে নায়ক শাকিব খানের ক্যামেরাতে বন্দি হন অপু ও জয়।

গত সোমবার (২৪ জুলাই) প্রকাশিত এক ভিডিওতে দেখা যায়, অপু বিশ্বাস ও ছেলে আব্রাহাম খান জয় ঘোড়ার গাড়িতে ঘুরছেন। ক্যামেরার ওপাশ থেকে শাকিব তার ছেলে জয়কে পার্ক দেখাচ্ছেন। ভিডিওটি ধারণ করেছেন শাকিব নিজেই। তবে ক্যামেরার সামনে দেখা যায়নি সুপারস্টার নায়ক শাকিব খানকে।

আরও পড়ুন: প্রথমবারের মতো বাংলাদেশের ওটিটিতে আসছেন নুসরাত...

এক মিনিট ৪৭ সেকেন্ডের ভিডিওতে দেখা যায় নায়িকা অপু ও তার ছেলে জয়কে। ওই ভিডিওতে ছেলের সঙ্গে নায়ক শাকিব খানের কথোপকথন শোনা যায়।

শাকিব জয়কে জিজ্ঞাসা করছে তুমি কোথায় আছো, জয় বলছে হর্স কার অর্থাৎ ঘোড়ার গাড়ি। অপু আবার ছেলের কাছে পার্কের নাম জানতে চায়। শাকিব জয়কে পার্কের নাম বলে দিচ্ছে। জয় পার্কের নাম বলছে ‘সেন্ট্রাল পার্ক’।

গত ঈদে মুক্তি পাওয়া সিনেমা ‘প্রিয়তমা’ ৭ জুলাই যুক্তরাষ্ট্র আর কানাডায়ও মুক্তি পায়। সেই জন্য ২ জুলাই যুক্তরাষ্ট্রে উড়াল দেন সুপারস্টার শাকিব খান।

গত ১৩ জুলাই রাতে আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়াল দেন অপু বিশ্বাস। এরপর ছেলেকে সঙ্গে নিয়ে ঘোরাঘুরি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

অনলাইন ডেস্ক