ঢাকা-১০ আসনে নৌকা পাচ্ছেন নায়ক ফেরদৌস

 অনলাইন ডেস্ক    ২৫ নভেম্বার, ২০২৩ ১৫:৪১:০০নিউজটি দেখা হয়েছে মোট 10 বার

বাংলাদেশের পাশাপাশি পশ্চিম বাংলাতেও অভিনয়ে দিয়ে বরাবরই আলো ছড়িয়ে এসেছেন ঢলিউড নায়ক ফেরদৌস। এখন রাজনীতির মাঠেও সরব তিনি। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনের এমপি প্রার্থী হতে যাচ্ছেন নায়ক ফেরদৌস।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে নৌকা প্রতীকে ফেরদৌস আহমেদ পাচ্ছেন বলেই খবর এসেছে।

শুক্রবার রাতে ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন বোর্ডের সভা শেষে এমন খবর আসে।

ঢাকা-১০ আসনের বর্তমান সংসদ সদস্য বিশিষ্ট ব্যবসায়ী নেতা শফিউল ইসলাম মহিউদ্দিন। সেই স্থানে নায়ক ফেরদৌসকে মনোনয়ন দেওয়া হয়েছে বলে আওয়ামী লীগের একাধিক নেতার বরাতে জানা গেছে।

আরও পড়ুন: বিয়ে হয়নি, আমাকে নেশা করিয়ে ছবি তুলেছে নোবেল: ফারজান আরশি...

গতকাল সকাল থেকে মনোনয়ন বোর্ডের সভা শুরু হয়। একাধিক বিরতি দিয়ে সভা চলে রাত ১০টা পর্যন্ত। সভা শেষে আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, ফেরদৌস ও সাকিবের মনোনয়ন চূড়ান্ত হয়েছে। এর আগে ফেরদৌস অনলাইনে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

আজ শনিবার ফেরদৌসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি আওয়ামী লীগের হয়ে মনোনয়ন সংগ্রহ করেছি। এখনও অফিসিয়ালি কোনো সিদ্ধান্ত জানিনা। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। তিনি যেটা ভালো মনে করেন সেটায় করবেন। আমি প্রধানমন্ত্রী সিদ্ধান্তের অপেক্ষায় আছি।’

এবার নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশীরা হলেন ৩৩৬২জন। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সব মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে আগামী রবিবার সকাল ১০টার সময় মতবিনিময় সভা করবেন আওয়ামী লীগের সভাপতি ও সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

অনলাইন ডেস্ক