তানজিন তিশা ইস্যুতে নতুন মোড়!

 অনলাইন ডেস্ক    ২৩ নভেম্বার, ২০২৩ ১২:৫৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 19 বার

গণমাধ্যমকর্মীদের সাথে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার অপেশাদার ও ঔদ্ধত্যপূর্ণ আচরণের জন্য নিঃশর্ত ক্ষমা না চাওয়া পর্যন্ত তিশাকে সবধরণের নির্মাণ থেকে বিরত থাকার জন্য গত বুধবার ডিরেক্টরস গিল্ডের প্রতি আহ্বান জানান গণমাধ্যমকর্মীরা।

তারা বলেন, তানজিন তিশা যতদিন পর্যন্ত নিঃশর্ত ক্ষমা না চায় ও ভবিষ্যতে এ ধরনের ঔদ্ধত্যপূর্ণ আচরণ করবে না বলে অঙ্গীকার প্রদান না করে, ততদিন পর্যন্ত আপনারা তাকে নিয়ে সব ধরণের নির্মাণ থেকে বিরত রাখবেন।

গণমাধ্যমকর্মীরা আরও বলেন, গণমাধ্যমকর্মী ও নির্মাতারা একে অপরের পরিপূরক বলে শিল্পী ও সাংবাদিক দ্বন্দের এই দুঃসময়ে আপনারা গণমাধ্যমকর্মীদের যৌক্তিক দাবির সাথে সহমত প্রকাশ করে আমাদের সাথে থাকবেন বলে প্রত্যাশা করছি।

আরও পড়ুন: চতুর্থবার বিয়ে করলেন নোবেল...

ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর গণমাধ্যমকর্মীদের নাম উল্লেখিত আহ্বানপত্র প্রাপ্তি স্বীকার করে বলেন, বিষয়টি দুঃখজনক। আমরা ঘটনা পর্যবেক্ষণ করছি। নিজেদের মধ্যে আলোচনাও চলছে। আশা করছি সম্মানজনক সমাধান হবে।

উল্লেখ্য, সংবাদ সংক্রান্ত বিষয়ে সম্প্রতি একজন গণমাধ্যমকর্মী তানজিন তিশাকে ফোন দিলে গণমাধ্যমকর্মীদেরকে ‘উড়িয়ে’ দেওয়ার হুমকি প্রদান করেন। আর এই বিষয়টি দেশের সাংস্কৃতিক অঙ্গণে নানা বিতর্ক ও সমালোচনার জন্ম দিয়েছে।

অনলাইন ডেস্ক