হিরো আলমের কোনা মনোনয়নপত্র বাতিল হল?

 অনলাইন ডেস্ক    ৪ ডিসেম্বার, ২০২৩ ১২:৪২:০০নিউজটি দেখা হয়েছে মোট 14 বার

বগুড়া-৪ আসনে বাংলাদেশ কংগ্রেস থেকে জমা দেয়া ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তারা।

রোববার (৩ ডিসেম্বর) জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম এ ঘোষণা দেন।

তিনি বলেন, নানা ধরনের ত্রুটির কারণে তার মনোনয়ন বাতিল করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে এক রাতের ব্যবধানে দল পাল্টে বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস থেকে মনোনয়নপত্র জমা দেন হিরো আলম।

আরও পড়ুন: জায়েদ খানের পাগলামি বেড়ে গেছে: হিরো আলম...

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামের কাছে আশরাফুল হোসেন আলমের পক্ষে তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ মনোনয়নপত্রটি জমা দেন। একদিন আগেই, বুধবার বগুড়া-৪ আসনে লড়তে সুপ্রিম পার্টি থেকে মনোনয়ন তুলেছিলেন হিরো আলম।

সেদিন হিরো আলমের পক্ষে মনোনয়ন জমা দিতে আসা ব্যক্তিগত সহকারী সুজন রহমান জানান, এই আসনে বহু আগেই একজনকে মনোনয়ন দিয়ে রেখেছিল সুপ্রিম পার্টি। বিষয়টি তারা ভুলে গিয়েছিলেন। একারণেই তড়িঘড়ি করে বাংলাদেশ কংগ্রেসের হয়ে নির্বাচনে অংশগ্রহণ করবেন আশরাফুল আলম। একতারার পর এবার নির্বাচনে ডাব প্রতীকে লড়বেন তিনি।

সুজন রহমান আরও বলেন, ‘স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করলে এক পারসেন্ট ভোটারের স্বাক্ষর নিয়ে বিভিন্নভাবে ভোগান্তি পোহাতে হয়। এ কারণেই কোনো একটি দলের হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি (হিরো আলম)।’

অনলাইন ডেস্ক