তাপস-মুন্নীর অভিযোগ, ডিবি কার্যালয়ে অপু!

 অনলাইন ডেস্ক    ১৯ ডিসেম্বার, ২০২৩ ১৫:৫৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 31 বার

গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী ফারজানা মুন্নীর অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস ডিবি কার্যালয়ে গিয়েছিলেন।

গান বাংলা চ্যানেলের জনসংযোগ কর্মকর্তা রুদ্র হক এই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

মূলত চিত্রনায়িকা শবনম বুবলী ও তাপসের সঙ্গে প্রেমের গুঞ্জনের পর থেকে শুরু হয় ত্রিমুখী ঝামেলা। বিষয়টি মুন্নীর ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে মিডিয়ায় প্রকাশ্যে আসে। এরপর নেটদুনিয়ায় ফাঁস হয় মুন্নীর একটি ফোনকলের রেকর্ড।

ওই ফোনকল রেকর্ডটি মূলত ছিল অপু বিশ্বাসের সঙ্গে দীর্ঘ আলাপের। যে আলাপে স্পষ্ট হয়ে ওঠে তাপস-বুবলীর প্রেমের গুঞ্জন। এরপর ঘটনা নতুন দিকে মোড় নেয়।

আরও পড়ুন: নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা হিরো আলমরে...

মুন্নী-বুবলীর বিবাদের অবসান হয়। মুন্নী সরাসরি এ গুঞ্জনের জন্য দায়ী করেন অপুকে। এদিকে অপুও এ দায় অস্বীকার করে রোববার (১৭ ডিসেম্বর) ভোরে নিজের ফেসবুক পেজে ২৮ মিনিট ৫৩ সেকেন্ডের একটি দীর্ঘ ভিডিও পোস্ট করেন।

অপু ওই পোস্টে মুন্নী-তাপসের সংসারের টানাপোড়েনসহ আসল ঘটনা সবার কাছে তুলে ধরেন। পোস্টে অপু জানান, মুন্নী-তাপসের সংসারে তৃতীয় পক্ষ হিসেবে বুবলীর উপস্থিতি রয়েছে। মানসিকভাবে ডিসটার্ব থাকায় মুন্নী তখন অপুর কাছ থেকে শাকিব খানের ফোন নাম্বারও নেন।

অপুর এমন ফেসবুক স্ট্যাটাসের পর ১৭ ডিসেম্বর ডিবি কার্যালয়ে গিয়ে অভিযোগ করেন তাপস ও মুন্নী। এ অভিযোগের পরই আজ (মঙ্গলবার) ডিবি কার্যালয়ে অপুকে তলব করা হয়।


ডিবি কার্যালয় থেকে বের হয়ে অপু বিশ্বাস বলেন, ‘হারুন ভাই আমাদের অভিভাবক। তাই আমরা উনার কাছে এসেছি। আমি সবাইকে সম্মান করি। তাপস ভাইয়ের সঙ্গে আমার আজ প্রথম দেখা, তবে এই জায়গায় দেখা হবে সেটা ভাবিনি। পারিবারিক ঝামেলা নিয়ে বেশি আলোচনা না হওয়াই ভালো। ভুল মানুষের উর্ধ্বে নয়, সবাইকে অনুরোধ করবো কেউ আমাদের নিয়ে ভুল ব্যাখ্যা দিবেন না।’

তিনি আরও বলেন, ‘আমার ফেসবুকে একটি ভিডিও দিয়েছিলাম। কিন্তু তাপস ভাই ভাবীকে আজ কাছাকাছি পেয়ে আমার ভালো লেগেছে। আমি সেই ভিডিও ডিলিট করে দেব।’

অনলাইন ডেস্ক