আবারও ভাইরাল হলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন

 অনলাইন ডেস্ক    ৪ জানুয়ারী, ২০২৪ ১৩:৩৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 21 বার

আবারও ভাইরাল হলেন ভারতের বীরভূমের বাসিন্দা গায়ক ভুবন বাদ্যকর। তার ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’ গানটি সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ভাইরাল হয়েছিল সারাদেশ ও বিদেশে।

এবার নতুন বছরের শুরুতে প্রেমিকাকে নিয়ে ভাইরাল হলেন ‘বাদাম কাকু’ হিসেবে পরিচিত এই গায়ক।

তবে এবার কাঁচা বাদামের সঙ্গে ভুবন বাদ্যকর প্রকাশ্যে নিয়ে আসলেন তার প্রেমিকাকে! আর গানে গানে জানিয়ে দিলেন, নিউ ইয়ারে পালিয়ে বিয়ে করছেন তারা। কাঁচা বাদাম সঙ্গে নিয়েই গার্লফ্রেন্ডের গলায় মালা দিলেন বাদাম কাকু!

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, বাদাম কাকু হিসেবে পরিচিত এই গায়ক গানের মাধ্যমেই জানিয়ে দিয়েছেন নতুন বছরে পালিয়ে গিয়ে প্রেমিকাকে বিয়ে করছেন। আবার বলতে না বলতেই কাঁচা বাদাম হাতে নিয়েই গার্লফ্রেন্ডের গলায় মালা দিয়েছেন ‘বাদাম কাকু’।


গত বছরের শেষ দিনে মুক্তি পেল ভুবন বাদ্যকরের নতুন গান ‘হ্যাপি নিউ ইয়ার’। সেই গানেই ভুবনবাদ্যকরের কাঁচা বাদামের নেশায় মত্ত হলেন এক সুন্দরী। আর নেশায় এমনই মাতাল হলেন, যে সোজা পালিয়ে বিয়ে করার পরিকল্পনা। ভুবনবাদ্যকরের গলায় মালা দিয়ে নতুন বছর এবং নতুন জীবন শুরুর প্ল্যানিং শুরু করে দিলেন ‘বাদাম কাকুর গার্লফ্রেন্ড’।

আরও পড়ুন: বড় পর্দায় ফিরছেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত সিমলা...

এদিকে ভুবন বাদ্যকর জানান, তিনি এখন প্রায় নিঃস্ব। ব্যাংকে যা টাকা ছিল তা প্রায় শেষের দিকে। এখন আর কেউ তাকে ডাকে না। ফলে আয় নেই একদমই। তবে তিনি ঘুরে দাঁড়াতে চান। আর ঘুরে দাঁড়াতে তিনি সাহায্য চেয়েছেন অভিনেত্রী অঞ্জলি আরোরার।

অঞ্জলি ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী। এই গানে রিল বানিয়েই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল তার।

২০২৩ সালে যে সব অল্প বয়সী অভিনেত্রীদের ভাগ্য সহায় হয়েছে তাদের মধ্যে অঞ্জলি আরোরা অন্যতম। এই গানে রিল বানিয়েই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’ দেখা মিলেছিল তার। ২৪ বছরের এই তরুণী সোশ্যাল মিডিয়ায় রিলস বানিয়েই কোটি টাকার বাড়ি কিনেছেন।

অনলাইন ডেস্ক