আবারো বিতর্কে পরীমণি, অভিমান মাহির!

 অনলাইন ডেস্ক    ১৮ অক্টোবার, ২০২৩ ১৩:১৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 4 বার

ঢাকাই সিনেমার দুই জনপ্রিয় নায়িকা পরীমণি ও মাহিয়া মাহি। এ দুই তারকা সম্প্রতি জড়িয়েছেন নতুন একটি বিতর্কে। আর ওই বিতর্কের জের ধরেই অভিমানী হয়ে কঠিন সিদ্ধান্ত নিয়েছেন চিত্রনায়িকা মাহি।

‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমা নিয়ে কয়েকদিন আগেই খবরের শিরোনাম হয়েছিলেন মাহি।

এছাড়া মা হওয়ার পর এই সিনেমা দিয়েই রুপালি পর্দায় ফেরার কথা ছিল তার। কিন্তু শেষ পর্যন্ত এ সিনেমায় অভিনয় করতে সরে দাঁড়ান মাহি।

মাহি জানিয়েছেন, সিনেমাটি থেকে সরে আসার কারণ একেবারেই আমার ব্যক্তিগত বিষয়। কিন্তু জানা গেছে, এ সিনেমায় থেকে ব্যক্তিগত কারণে নয়, বরং অভিমান থেকে সরে দাঁড়িয়েছেন মাহি। যার পেছনের কারণে রয়েছে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অংশ নেন ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার নায়ক ও প্রযোজক মুন্না খান। ওই সাক্ষাৎকারে মুন্না জানান, তিনি পরীমণির ভক্ত। তাই ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় প্রথমে পরীমণিকেই চেয়েছিলেন । কিন্তু পরীমণি না বলার পর এ সিনেমায় অভিনয়ের জন্য মাহিকে নেয়া হয়।

আরও পড়ুন: সালমান-ক্যাটরিনার ২ মিনিট ৫১ সেকেন্ডের ভিডিও ভাইরাল...

এমন বক্তব্য মাহির কানে পৌঁছাতেই অভিমান হয় মাহির। কারণ এ বিষয়ে মাহিকে কিছুই জানানো হয়নি। তাই দ্রুত ব্যক্তিগত কারণ দেখিয়ে সিনেমাটি থেকে সরে দাঁড়ান মাহি।

এদিকে মাহির এমন অভিমান ও কঠিন সিদ্ধান্তে অবাক হয়েছেন ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

গণমাধ্যমে মানিক বলেন, আমি শুরু থেকেই এ সিনেমায় অভিনয়ের জন্য মাহিকে ভেবেছিলাম। অন্য কোনো নায়িকার সঙ্গে এ সিনেমায় অভিনয় প্রসঙ্গে আমার কোনো কথা হয়নি। বিষয়টি ভুল বোঝাবুঝির পর্যায়ে পৌঁছে।

উল্লেখ্য, ক্রাইম থ্রিলার ঘরানার ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় গল্প হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীল ফুটেজ ছড়িয়ে দেয়া একটি প্রতারণা চক্রকে নির্মূলের অভিযান নিয়েই।

সিনেমটিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয়ের কথা ছিল মাহির। তার সঙ্গে সিনেমায় আরও অভিনয় করবেন মৌসুমী, মিশা সওদাগর ও নবাগত মুন্না খান।

অনলাইন ডেস্ক