ভাঙছে মাহির সংসার

 অনলাইন ডেস্ক    ১৭ ফেব্রুয়ারী, ২০২৪ ১৩:১২:০০নিউজটি দেখা হয়েছে মোট 9 বার

দ্বাদশ জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরেছেন, এরপর সংরক্ষিত নারী আসনেও ব্যর্থ চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে সবভাবেই যখন স্বপ্ন ভাঙলো, তখনই সংসার ভাঙার ঘোষণা দিয়েছেন মাহি।


শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে এক ভিডিও বার্তায় মাহি বিষয়টি নিশ্চিত করেছেন।

নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেয়া বার্তায় মাহি বলেন, ‘আমরা দুজন মিলেই সিদ্ধান্ত নিয়েছি। একটি ঘরের মধ্যে দুইজন মানুষ থাকলে শুধুমাত্র তারাই জানেন, তাদের দুঃখ-কষ্ট। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। আমার পরিবারের লোকদেরও অনেক সম্মান করেন। তবুও কিছু কারণে কিছু সিদ্ধান্ত নিতে হয়। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করবো।’

ভিডিওর একপর্যায়ে মাহি তার সন্তানকে নিয়ে নেতিবাচক মন্তব্য না করার জন্য নেটিজেনদের প্রতি অনুরোধ জানান। কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, ‘ও হয়তো এখন এসব বুঝতে পারে না; কিন্তু একসময় এসব বুঝবে, তখন নিশ্চয়ই কষ্ট পাবে। দয়া করে এসব করবেন না।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর ব্যবসায়ী রকিব সরকারকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে জন্ম নেয় পুত্রসন্তান ফারিশ। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। এদিকে মাহিও রকিবের দ্বিতীয় স্ত্রী। রকিবের আগের সংসারে দুই সন্তান আছে।

অনলাইন ডেস্ক