শেখ হাসিনার নির্বাচনী প্রচারণায় গোপালগঞ্জে জায়েদ খান

 অনলাইন ডেস্ক    ২১ ডিসেম্বার, ২০২৩ ১৪:৪৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 31 বার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা চালাতে বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গিয়েছেন অভিনেতা জায়েদ খান।

প্রচারণায় অংশ নিয়ে জায়েদ খান সাংবাদিকদের বলেন, ‘আমার মনে হয়েছে প্রধানমন্ত্রীর কর্মী হয়ে তার জন্য কিছু করা দরকার। যার কারণে আমি এই প্রচারণায় অংশ নিয়েছি।’

জায়েদ খান বলেন, প্রধানমন্ত্রী শেথ হাসিনা সিলেটের হযরত শাহজালাল-শাহপরানের (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনের প্রচার-প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু করেছেন। আর আমি বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে প্রধানমন্ত্রীর আসনে তার নির্বাচনী প্রচারণার জন্য ও ইতিহাসের একটি অংশ হওয়ার জন্য গোপালগঞ্জ এসেছি। আমার মনে হয়েছে শুরুটা আমি প্রধানমন্ত্রীর আসন থেকে করতে চাই।


আরও পড়ুন: তাপস-মুন্নীর অভিযোগ, ডিবি কার্যালয়ে অপু!...

জায়েদ খান আরও বলেন, নির্বাচন নিয়ে সবাইকে উৎসাহিত করতে হবে। ভোট কেন্দ্রে প্রচুর মানুষ আনতে হবে। মনে রাখতে হবে, বাংলাদেশের উন্নয়নকে কেউ যেন বাধাগ্রস্ত করতে না পারে। অনেক ষড়যন্ত্র চলছে এই নির্বাচন বন্ধ করার জন্য। এতে কিন্তু দেশের উন্নয়ন হবে না। শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়।

এর আগে, দুপুর ২টার সময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণার লক্ষ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া উপকমিটির নেতৃবৃন্দের সঙ্গে শ্রদ্ধা নিবদন করেন জায়েদ খান।

অনলাইন ডেস্ক