জিতের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানালেন মিম

 অনলাইন ডেস্ক    ২৮ নভেম্বার, ২০২৩ ১৭:৫৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 14 বার

ভারতের ৭০০ সিনেমা হলে গত শুক্রবার বাংলা ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে সঞ্জয় সমদ্দার পরিচালিত সিনেমা ‘মানুষ’।

এই সিনেমায় প্রযোজনার পাশাপাশি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ভারতীয় অভিনেতা জিৎ। সিনেমায় জিতের সহশিল্পী হয়েছেন বাংলাদেশি অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

জিতের সঙ্গে অভিনয়ের বিষয়ে গণমাধ্যমকে মিম বলেন, “নতুন করে জিৎ দা সম্পর্কে কিছু বলার নেই। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা সব সময়ই ভালো আমার। দারুণ সহযোগিতাপরায়ণ মানুষ তিনি। কাজের সময় বোঝাই যায় না যে তিনি সুপারস্টার”।

পশ্চিমবঙ্গে ছবিটি মুক্তির দিন উপস্থিত ছিলেন না অভিনেত্রী মিম। এ জন্য অবশ্য সেদিনই দুঃখ প্রকাশ করেছেন তিনি।

আরও পড়ুন: ফেসবুকে নতুন খবর দিলেন তিশা...

জানা গেছে, ‘মানুষ’ সিনেমায় মিমকে অভিনয় করতে দেখা যাবে পুলিশ কর্মকর্তার চরিত্রে, যিনি জিতের বিভিন্ন কর্মকাণ্ডের কারণ খুঁজতে মরিয়া। এই চরিত্রে অভিনয় করার আগে ভারতের পুলিশ সম্পর্কে জেনে নিয়েছেন মিম।

অভিনেত্রী আরও বলেন, ‘বাংলাদেশ ও ভারতের পুলিশের মধ্যে বেসিক কিছু পার্থক্য রয়েছে। আমি বাংলাদেশের পুলিশ সম্পর্কে জানি, কিন্তু ভারতের পুলিশ সম্পর্কে আমার কিছু জানা নেই। এ বিষয়ে সঞ্জয় সমদ্দার দাদা আমাকে বেশ সাহায্য করেছেন।’

বর্তমানে ‘দিগন্তে ফুলের আগুন’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন মিম। ২০১৮-১৯ সালের সরকারি অনুদান পাওয়া এ সিনেমা নির্মাণ করছেন ওয়াহিদ তারেক। এতে শহীদুল্লাহ কায়সারের স্ত্রী পান্না কায়সার চরিত্রে অভিনয় করেছেন তিনি। আগামী বছরের শুরুতে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অনলাইন ডেস্ক