দিন ভালো যাচ্ছে না হিরো আলমের

 অনলাইন ডেস্ক    ৬ ডিসেম্বার, ২০২৩ ১৩:১১:০০নিউজটি দেখা হয়েছে মোট 10 বার

আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের দিন ভালো যাচ্ছে না এখন। তার দিক থেকে অনেকেই মুখ ফিরিয়ে নিচ্ছেন অনলাইন মাধ্যমে। লাইক, কমেন্ট, ভিউ, শেয়ার কমে গেছে। এই ইউটিউবারের আয়ও কমে গেছে। গত ১১ মাসে হিরো আলমের এ খাত থেকে আয় হচ্ছে মাসিক ২২ হাজার টাকা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বগুড়া-৪ আসন থেকে নির্বাচনে অংশ নিতে দাখিল করা হলফনামা থেকে এ তথ্য জানা যায়।

গত ৪ ডিসেম্বর বগুড়া জেলা প্রশাসক সভাকক্ষে মনোনয়ন যাচাই-বাছাইয়ে যথাযথভাবে পূরণ না করায় হিরো আলমের মনোনয়ন বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম। তবে গত মঙ্গলবার মনোনয়ন ফিরে পেতে আপিল করেছেন তিনি।

হিরো আলমের সহকারীরা জানান, তার মিডিয়া ব্যবসা তেমন ভালো যাচ্ছে না। যে কারণে গত ১১ মাসে তেমন আয় বাড়েনি তার। আয় আরো কমে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে থেকে আয় কমেছে দিগুণ গতিতে। লাইক, শেয়ার, কমেন্ট, ভিউ কমে গেছে।

আরও পড়ুন: মেহেরপুরে বিদ্যুৎপৃষ্ঠে যুবকের মৃত্যু...

নির্বাচনের পর এ বিষয়ে কাজ করা হবে। চলতি বছরের ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। এতে হিরো আলম হাড্ডাহাড্ডি লড়াইয়ে একতারা প্রতীকে ৮৩৪ ভোট কম পেয়ে হেরে যান।


এবার হিরো আলম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে আবারও প্রার্থী হয়েছেন।

এবারের হলফনামায় তিনি উল্লেখ করেছেন, তার বছরে আয় ২ লাখ ৮০ হাজার টাকা। এর মধ্যে কৃষিজমি থেকে ৬ হাজার এবং মিডিয়া ব্যবসা থেকে বাকি টাকা আসে। ব্যাংকে জমা আছে ৩০ হাজার টাকা। স্ত্রীর নামে রয়েছে ১০ ভরি স্বর্ণালংকার। আছে ৫৫ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র। সব মিলিয়ে গত ১১ মাসে মিডিয়া ব্যবসা থেকে তার আয় এসেছে ২২ হাজার টাকা।

আরও পড়ুন: মারা গেছে ‘সিআইডি’র ‘ফ্রেডরিক...

তবে উপ-নির্বাচনে গাড়ির কথা উল্লেখ করলেও এবারের হলফনামায় গাড়ির ব্যাপারে কোনো তথ্য নেই। এ ছাড়াও তার কোনো ঋণ নেই এবং একটি মামলা ছিল সেটিও বর্তমানে নিষ্পত্তি হয়েছে।

এ বিষয়ে হিরো আলম জানান, তার মিডিয়া ব্যবসা ছাড়া আয়ের কোনো উৎস নেই। কোনো ব্যাংক বা অন্য কোনো প্রতিষ্ঠানে কোনো ঋণ নেই। একটা মামলা ছিল সেটিও নিষ্পত্তি হয়েছে। যেটুকু জমি রয়েছে সেটি পৈত্রিক সূত্রে পাওয়া। যা স্বর্ণ রয়েছে সেটিও বৈবাহিক সূত্রে পাওয়া। তবে নিজস্ব গাড়ি ছিল এখন নেই।

তিনি আরও জানান, সামান্য কিছু ভুলের কারণে তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তিনি আপিল করার জন্য বর্তমানে ঢাকায়। তিনি বিশ্বাস করেন মনোনয়ন ফিরে পাবেন।

অনলাইন ডেস্ক