‘বেদের মেয়ে জোসনা’ দিয়েই মন্ত্রী হতে পারতাম: ইলিয়াস কাঞ্চন

 অনলাইন ডেস্ক    ২৫ মে, ২০২৪ ১৯:৩৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 8 বার

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, বেদের মেয়ে জোসনা সিনেমা দিয়েই মন্ত্রী-মিনিস্টার হতে পারতাম। কিন্তু আমি সেদিকে যাইনি। আমি দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করেছি। এখনও যে এসব অফার করে না, তা না। আমি জানি, সেগুলো করতে গেলে আমার প্রতি দেশের মানুষের যে ভালোবাসা, শ্রদ্ধা, বিশ্বাস তা রাখতে পারব না।

আজ শনিবার (২৫ মে) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বাতেন খাঁর মোড়ে একটি প্রতিষ্ঠানের শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় নিরাপদ সড়ক চাই- নিসচার চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, আমি যতটা পারি দেশের মানুষের জন্য কাজ করি। মানুষ পৃথিবীতে কেউ বেঁচে থাকবে না। আমিও চলে যাব। কিন্তু আমার কামনা আমি মরে গেলে যেন দেশের মানুষ কাঁদে। এতটুকুই অর্জন করতে চাই।

আরও পড়ুন: গাংনীতে এক কৃষকের মৃত্যু...

সড়ক দুর্ঘটনার জন্য অটোরিকশার ভয়াবহতা তুলে ধরে তিনি আরও বলেন, সারা দেশে রাজশাহী শহরকে আমরা সুন্দর ও পরিপাটি হিসেবে জানি। কিন্তু আজকেও সেখানে দেখলাম সড়কে ব্যাটারিচালিত অটোরিকশায় ভরে যাচ্ছে ৷

এসব ব্যাটারিচালিত অটোরিকশার চালকদের প্রশিক্ষণ দেয়া ও লাইসেন্স দেয়ার পাশাপাশি গাড়ির ফিটনেস পরীক্ষা করলে নিরাপদ সড়ক বাস্তবায়ন হবে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিসচা রাজশাহী শাখার সভাপতি অ্যাডভোকেট তৌফিক আহসান, নিসচার মহাসচিব ও ভিসতা ইলেকট্রনিকসের উপদেষ্টা একে আজাদ হোসেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক রফিক হাসান বাবলু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ওবায়েদ পাঠানসহ অন্যরা।

অনলাইন ডেস্ক