মুজিব বায়োপিক নিয়ে শাকিব খানের ফেসবুক স্ট্যাটাস

 অনলাইন ডেস্ক    ১৫ অক্টোবার, ২০২৩ ১৩:৩৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 18 বার

বাংলাদেশের ইতিহাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি (১৩ অক্টোবর) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এই সিনেমাটি সবাইকে হলে গিয়ে দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছেন, বাংলাদেশের ঢলিউড নায়ক শাকিব খান।

শাকিব গত শনিবার নিজের ভেরিফাইড ফেসবুকে সিনেমাটি প্রসঙ্গে জানিয়েছেন, বঙ্গবন্ধুর জীবনের গুরুত্বপূর্ণ অংশ নিয়ে নির্মিত সিনেমাটি সকলে যেন প্রেক্ষাগৃহে গিয়ে উপভোগ করেন।

নায়ক শাকিব ফেসবুকে লিখেছেন, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনের গুরুত্বপূর্ণ অংশ নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলছে আপনার নিকটস্থ প্রেক্ষাগৃহে। সবাইকে চলচ্চিত্রটি দেখার আমন্ত্রণ জানাই।

সিনেমাটি দেখার আহ্বান জানানোর পাশাপাশি মুজিব বায়োপিকের একটি পোস্টারও আপলোড করেছেন তিনি। ফেসবুক পোস্টে ভক্তরা তাকে সম্মান জানিয়েছেন।

আরও পড়ুন: ‘খুফিয়া’ সিনেমায় এ কী করলেন বাঁধন!...

ভক্তরা ফেসবুক পোস্টের কমেন্টে লিখেছেন, সুপারস্টারদের এমনই হওয়া উচিত। শাকিবের এমন স্ট্যাটাসে নেটিজেন ও ভক্তরা জানিয়েছেন শুভেচ্ছা ও শুভকামনা।

উল্লেখ্য, ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি নির্মিত হয়েছে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায়।

এই সিনেমাটিতে শেখ মুজিবুর রহমান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ, শেখ ফজিলাতুন্নেছা মুজিব চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনা চরিত্রে নুসরাত ফারিয়া, আবদুল হামিদ খান ভাসানী চরিত্রে রাইসুল ইসলাম আসাদ, তাজউদ্দীন আহমদ চরিত্রে রিয়াজ ও আইয়ুব খান চরিত্রে মিশা সওদাগর।

এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান, চঞ্চল চৌধুরী, খায়রুল আলম সবুজ, দিলারা জামান, দীঘি, সিয়াম আহমেদ, ফেরদৌস আহমেদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদসহ দেশের শতাধিক অভিনয় শিল্পীরা।

অনলাইন ডেস্ক