সিন্ডিকেটে আটকানো যাবে না ‘প্রিয়তমা’কে: শাকিব খান

 অনলাইন ডেস্ক    ৫ জুলাই, ২০২৩ ১২:০৩:০০নিউজটি দেখা হয়েছে মোট 5 বার

সহপরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা ‘প্রিয়তমা’। রোমান্টিক এ সিনেমাটিও পড়েছে সিন্ডিকেটের খপ্পরে। যা নিয়ে হতাশা ও দুঃখ প্রকাশ করেছেন ঢালিউড সিনেমার নায়ক শাকিব খান।

ঈদের আনন্দকে বাড়িয়ে তুলতে দর্শক যখন সহপরিবার নিয়ে হলমুখী তখন দেশের হলগুলোতে চলছে সিন্ডিকেট। নির্দিষ্ট ছবির টিকিট বিক্রি করায় শাকিব ভক্তরা দেখতে পারছেন না ‘প্রিয়তমা’ সিনেমা। টিকিট না পেয়ে বাধ্য হয়ে বাড়ি ফিরছেন সিনেমা প্রেমিরা।

বিষয়টি নিয়ে দেশের সংবাদ মাধ্যমগুলোতে কথা বলেছেন ঢালিউড কিং শাকিব খান। কিং খান জানিয়েছেন, দর্শকরা টিকিট না পেয়ে বাড়ি ফিরে যাচ্ছে, বিষয়টি অযৌক্তিক।

তিনি আরও বলেন, তারা কেন এমন করছেন তা আমার জানা নেই। তবে সিন্ডিকেটের দৌরাত্ম্য দিয়ে ভালো কোনো সিনেমাকে দর্শকদের কাছ থেকে আটকে রাখা যায় না।

আরও পড়ুন: ‘প্রিয়তমা’ দেখে চোখের পানি ধরে রাখতে পারেননি প্রতিমন্ত্রী পলক...

প্রেক্ষাগৃহে সিন্ডিকেটের দৌরাত্ম্য থাকলেও নেট দুনিয়ায় তা সম্ভব করতে পারেনি অসাধু ব্যবসায়ীরা। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে ‘প্রিয়তমা’ সিনেমার গান ও ডায়ালগ।

এই সিনেমার “ও প্রিয়তমা” শিরোনামের গান এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

নেট দুনিয়ায় আপলোডের অল্প সময়ের মধ্যেই এত মিলিয়ন মিলিয়ন ভিউ এর আগে কখনই ঢালিউড সিনেমায় দর্শক দেখেনি।

ফেসবুক থেকে শুরু করে ইউটিউব মাধ্যমেই ছড়িয়ে পড়েছে প্রিয়তমা সিনেমার ডায়ালগ ও গান।

পবিত্র অনুভূতির হৃদয় স্পর্শ করা এক ভালোবাসার গল্প রুপালি পর্দায় সিনেমাটোগ্রাফির দারুণ মুন্সিয়ানায় তুলে এনেছেন পরিচালক হিমেল আশরাফ। যা অনেক দিন পর মুগ্ধ করেছে দর্শকদের।

অনলাইন ডেস্ক