বেরিয়ে এলো অভিনেত্রী হুমায়রা হিমুর মৃত্যুর কারণ

 অনলাইন ডেস্ক    ১২ সেপ্টেম্বার, ২০২৪ ১২:০৮:০০নিউজটি দেখা হয়েছে মোট 10 বার

রহস্যজনক মৃত্যু হয় ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমুর। মৃত্যুর ঘটনায় আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ। চার্জশিটে হিমুর কথিত বয়ফ্রেন্ড জিয়াউদ্দিন রুফিকে অভিযুক্ত করা হয়েছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুরুল হুদার আদালতে উত্তরা পশ্চিম থানার এসআই সাব্বির হোসেন এ মামলার চার্জশিট দাখিল করলেও এ সম্পর্কে জানা গেছে।

চার্জশিটে বলা হয়, ছোটপর্দার অভিনেত্রী হুমায়রা হিমু রাজধানীর উত্তরা পশ্চিম থানার ১০ নম্বর সেকটরে থাকতেন। অভিনেত্রীর দীর্ঘ দুই দশকের ক্যারিয়ারে ছিল নানান চড়াই-উৎরাই। বিয়ে করলেও সংসার ঠিকঠাক করা হয়ে ওঠেনি তার। একপর্যায়ে বিয়েবিচ্ছেদ হয় তার।

অনুসন্ধানে পুলিশ জানতে পারে, হিমুর ঘনিষ্ঠজন, কথিত প্রেমিক বা বয়ফ্রেন্ড ছিলেন মোহাম্মদ জিয়াউদ্দিন ওরফে রুফি (৩৬) নামের এক ব্যক্তি। আত্মহত্যার ছয় মাস আগে থেকে হিমুর বাসায় নিয়মিত যাতায়াত করতেন রুফি। ওই বাসায় মঝেমধ্যেই রাতে থাকতেন তিনি।

তাদের সম্পর্কের একপর্যায়ে হিমু তার ‘বয়ফ্রেন্ড’ রুফির মোবাইল ফোন নম্বর ও বিগো আইডি ব্লক করে দেন। এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা ও মনোমালিন্যের সৃষ্টি হয়। রুফি ভিকটিম হিমুকে আত্মহত্যার প্ররোচনা দেন। পরে রাগে ও অভিমানে গত বছরের ২ নভেম্বর হিমু বাথরুমে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এ ঘটনায় সেদিন রাতেই হিমুকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তার মামা নাহিদ আক্তার বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেন।

হুমায়রা হিমু মঞ্চ নাটকের মাধ্যমে ২০০৬ সালে অভিনয়ে আসেন। টেলিভিশনে ‘ছায়াবীথি’ নাটকে প্রথম অভিনয় করেন তিনি। একই বছর ‘প্রাইভেট ইনভেস্টিগেটর’ নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন।

অনলাইন ডেস্ক