ঘরে বিষাক্ত সাপ ছেড়ে স্ত্রী-সন্তানকে হত্যা!

 অনলাইন ডেস্ক    ২৫ নভেম্বার, ২০২৩ ১৪:২৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 9 বার

দাম্পত্য কলহের জেরে ভারতের আধেগাঁও গ্রামে ঘরে বিষাক্ত সাপ ছেড়ে দিয়ে নিজের স্ত্রী ও দুই বছরের শিশু সন্তানকে হত্যা করার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এ অভিযোগে বৃহস্পতিবার (২৩ নভেম্বর) তাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের বক্তব্য অনুযায়ী ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি শুক্রবার (২৪ নভেম্বর) জানিয়েছে, প্রায় দেড় মাস আগে ওড়িশার গঞ্জাম জেলার কবিসূর্য নগর থানার আধেগাঁও গ্রামে ঘরে সাপ ছেড়ে দিয়ে হত্যার এ ঘটনা ঘটে।

প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্তের নাম কে গণেশ পাত্র বলে জানা গেছে। স্ত্রী কে বাসন্তী পাত্র’র (২৩) সঙ্গে তার নানা বিষয়ে বিরোধ চলছিল। ২০২০ সালে তাদের বিয়ে হয় এবং তাদের দুই বছরের একটি মেয়ে ছিল।

স্থানীয় এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, অভিযুক্ত গণেশ ‘ধর্মীয় উদ্দেশে ব্যবহার’ করার কথা বলে এক সাপুড়ের কাছ থেকে বিষাক্ত ওই সাপটি কিনেছিল।

আরও পড়ুন: ৮ ফেব্রুয়ারি জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে তো ইমরান খান...

জানা গেছে, গত ৬ অক্টোবর গণেশ প্লাস্টিকের বয়ামে করে একটি বিষাক্ত কোবরা এনে সেটিকে তার স্ত্রী ও মেয়ে যে ঘরে ঘুমিয়েছিলেন সেখানে ছেড়ে দেয়। পরের দিন সকালে দুজনকেই সাপের কামড়ে মৃত অবস্থায় পাওয়া যায়। এসময় অভিযুক্ত ব্যক্তি অন্য ঘরে ঘুমাচ্ছিল।

গঞ্জামের পুলিশ সুপার জগমোহন মীনা জানিয়েছেন, পুলিশ প্রাথমিকভাবে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা নথিভুক্ত করেছে। কিন্তু গণেশের শ্বশুর তার বিরুদ্ধে হত্যার অভিযোগে এফআইআর দায়ের করার পর, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অনলাইন ডেস্ক