মালয়েশিয়ায় বাংলাদেশি যুবককে ‘যৌন নির্যাতন’

 অনলাইন ডেস্ক    ৭ জুলাই, ২০২৪ ১৪:৫৭:০০নিউজটি দেখা হয়েছে মোট 3 বার

মালয়েশিয়ার পেতালিং জায়ার একটি কনডোমিনিয়ামে এক বাংলাদেশি যুবক যৌন নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার (৭ জুলাই) মালয়েশিয়ার পেতালিং জায়া জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার শাহরুলনিজাম জাফর এক বিবৃতিতে বলেন, ২৫ বছর বয়সি বাংলাদেশি ওই যুবক শনিবার রাত ১০টার সময় থানায় অভিযোগ দায়ের করেছেন।

শাহরুলনিজাম আরও বলেন, পেতালিং জায়ার একটি কনডোমিনিয়ামে থাকতেন ওই বাংলাদেশি যুবক। গত মার্চে কনডোমিনিয়ামের জিমনেশিয়ামে পরিচিত হয় স্থানীয় এক যুবকের সঙ্গে।

পরিচয়ের এক পর্যায়ে গত ৪ জুলাই সন্ধ্যায় স্থানীয় নাগরিক কনডোমিনিয়ামের আবাসিক একটি ইউনিটে ওই বাংলাদেশি যুবককে খাবারের আমন্ত্রণ জানায়। আমন্ত্রণে সাড়া দিয়ে রুমে প্রবেশের পর ওই বাংলাদেশির পোশাক খুলে তাকে অনুপযুক্তভাবে স্পর্শ করতে শুরু করেন স্থানীয় ওই ব্যক্তি।

এক পর্যায়ে তাকে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগে উল্লেখ করেন বাংলাদেশি যুবক। প্রতিবেশীরা এই বিব্রতকর ঘটনা শুনতে ও প্রত্যক্ষ করতে পারে এই ভয়ে অভিযোগকারী ওই বাংলাদেশি চিৎকার করেননি বলে জানায় পুলিশ।

পুলিশ কর্মকর্তা আরও জানান, অভিযোগকারী বাংলাদেশিকে ইউনিভার্সিটি মালায়া মেডিকেল সেন্টারে চিকিৎসা করাতে গেলে পায়ুপথে ক্ষতের বিষয়টি নিশ্চিত করেন চিকিৎসক। পরে চিকিৎসা শেষে ওই বাংলাদেশিকে বাসায় পাঠানো হয়েছে।

অনলাইন ডেস্ক