পাকিস্তানে ইন্টারনেট সংযোগ চালু থাকলেও বন্ধ রয়েছে ফেসবুক-ইউটিউব ও টুইটার

 অনলাইন ডেস্ক    ১৩ মে, ২০২৩ ২২:০০:০০নিউজটি দেখা হয়েছে মোট 4 বার

দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেফতারের পর থেকে পাকিস্তানে সহিংসতা ছড়িয়ে পড়ে। আর সহিংসতা ছড়িয়ে পড়ার পর থেকে পাকিস্তানে সামাজিক মাধ্যম ফেসবুক সহ ইন্টারনেট বন্ধ করে দেয় পাকিস্থান সরকার।

আজ শনিবার (১৩মে) জিও নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, ইন্টারনেট সংযোগ চালু করা হলেও পাকিস্তানে এখনো চালু করা হয়নি ফেসবুক-ইউটিউব এবং টুইটার।

জিও নিউজ বলছে, পাকিস্তান টেলিকমিউনিকেশন অথরিটি (পিআইটিএ)’র একজন মুখপাত্র বলছে সামাজিক মাধ্যম গুলো পুনরায় চালু করতে এখনো কোনো নির্দেশনা দেওয়া হয়নি।

ইমরান খান শুক্রবার (১২ মে)আল-কাদির ট্রাস্ট মামলায় দুই সপ্তাহের জামিন পান কিন্তু ইমরান খানকে ফের গ্রেফতার করা হলে দলীয় কর্মীদের প্রতিবাদের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছিলেন তিনি। তার আহ্বানে সাড়া দিয়ে পিটিআই কর্মীরা সারাদিন ধরে রাস্তায় অবস্থান নিয়েছিলেন।

লাহোরে যাওয়ার পথে ইমরান জানান, লাহোরের উদ্দেশ্যে তার ইসলামাবাদ ছাড়ার পদক্ষেপে ইসলামাবাদ পুলিশের মহাপরিদর্শক বাধা দেওয়ার ব্যাপক চেষ্টা চালান।

সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান লাহোরে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হওয়ার সময় এক ভিডিওবার্তায় জাতির উদ্দেশ্যে বলেন, এ ঘটনায় ব্যাপক প্রতিবাদের জন্য প্রস্তুত থাকতে হবে সকলকে।

অনলাইন ডেস্ক