খুলনায় প্রধানমন্ত্রীর জনসভা আজ

 অনলাইন ডেস্ক    ১৩ নভেম্বার, ২০২৩ ১০:০৯:০০নিউজটি দেখা হয়েছে মোট 14 বার

খুলনায় নগরীর সার্কিট হাউজ ময়দানে আজ সোমবার বিকাল ৩টার সময় মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

খুলনা বিভাগের ১০ জেলা থেকে ১০ লাখ নেতাকর্মীরা জনসভায় যোগ দেবেন বলে আওয়ামী লীগের পক্ষ থেকে আশাবাদেন।

প্রধানমন্ত্রী সর্বশেষ ২০১৮ সালের ৩ মার্চ খুলনায় রাজনৈতিক সফরে এসেছিলেন। ওই সময় তিনি একই স্থানে জনসভায় যোগ দিয়েছিলেন। দীর্ঘ পাঁচ বছর পর প্রধানমন্ত্রীর খুলনায় জনসভা উপলক্ষ্যে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। সমগ্র নগরী নতুনরূপে সেজেছে।

এদিকে প্রশাসনের পক্ষ থেকে জনসভা স্থলসহ নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে সিসি ক্যামেরা বসানো হয়েছে। সাদা ও পোশাকধারী পুলিশের নজরদারিসহ নৌপথে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সবমিলে তিন স্তরের নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে জনসভাকে কেন্দ্র করে।

আরও পড়ুন: দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় সার কারখানা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী...

জানা যায়, আজ দুপুর ১২টার সময় প্রধানমন্ত্রী তেজগাঁও বিমানবন্দর থেকে খুলনার উদ্দেশে হেলিকপ্টারে রওয়ানা দেবেন। সাকির্ট হাউজে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি। খুলনা জেলার ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর খুলনায় আগমন উপলক্ষ্যে ইতোমধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাকর্মী ও সংসদ সদস্যরা খুলনায় পৌঁছেছেন।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল রানা জানান, জনসভায় খুলনা বিভাগের ১০ জেলার ১০ লাখ মানুষের সমাগম ঘটানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মোজাম্মেল হক বলেন, প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে খুলনায় তিন স্তরের নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।

এছাড়া জনসভাস্থলসহ বিভিন্ন স্থানে পোশাকে এবং সাদা পোশাকে পুলিশ কাজ করবে। জনসভার কাছেই ভৈরব নদীতে নৌপুলিশের টহল থাকবে।

অনলাইন ডেস্ক