নির্বাচনী প্রচারে আজ রংপুরে প্রধানমন্ত্রী

 অনলাইন ডেস্ক    ২৬ ডিসেম্বার, ২০২৩ ১২:৫৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 13 বার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টার সময় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা শ্বশুরবাড়ির এলাকা রংপুরে গেছেন।

সফরে তারাগঞ্জ ও পীরগঞ্জ উপজেলায় দুটি নির্বাচনি সভায় বক্তব্য দেবেন তিনি। তার এ সফরকে কেন্দ্র করে রাজনৈতিক প্রস্তুতির পাশাপাশি বধূবরণের ব্যাপক প্রস্তুতি নিয়েছে তার শ্বশুরের পরিবার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাসুরের ছেলে এবং পীরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সায়েমুল হক শামীম জানান, তারা সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছেন। একাধীধিক বর্ধিত সভা এবং প্রস্তুতি সভা করেছেন।

প্রধানমন্ত্রী পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আজ বিকেল ৩টার সমসয় নির্বাচনী জনসভায় ভাষণ দিবেন।

আরও পড়ুন: ৩ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা...

এছাড়াও শেখ হাসিনা নিজ বাসভবন লালদীঘি ফতেহপুরে পরিবারের সদস্যদের সাথে মিলিত হয়ে তার স্বামীর (ড. এম এ ওয়াজেদ মিয়া) কবর জিয়ারতসহ নিকট আত্মীয়দের সাথে কুশল বিনিময় করবেন।

ইতোমধ্যে পীরগঞ্জ হাই স্কুল মাঠে মঞ্চ প্রস্তুত করা হয়েছে। রংপুর জেলার নেতারাও দলের সভাপতির আগমনকে কেন্দ্র করে পীরগঞ্জে অবস্থান করছেন। এ ছাড়া পীরগঞ্জ থানার সব ইউনিয়ন আওয়ামী লীগও বর্ধিত সভা করেছে। তারা সদলবলে পীরগঞ্জের জনসভায় যোগ দেবেন।

এবার প্রধানমন্ত্রীর উপস্থিতিতে ফতেপুরের মিয়া পরিবারে হবে সব চেয়ে বড় মিলনমেলা। তার আগমনকে কেন্দ্র করে চারদিকে উৎসবের আমেজ ছড়িয়ে পড়েছে।

এর আগে, ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনেও প্রধানমন্ত্রী এই দুটি আসনের নির্বাচনিয় সভায় বক্তব্য দিয়েছিলেন। চলতি বছরের সেপ্টেম্বর মাসে সর্বশেষ রংপুর গিয়েছিলেন প্রধানমন্ত্রী।

অনলাইন ডেস্ক