রাষ্ট্রপতির সঙ্গে রওশন এরশাদের সাক্ষাৎ, তফসিল পেছানোর অনুরোধ

 অনলাইন ডেস্ক    ১৯ নভেম্বার, ২০২৩ ১৬:১৬:০০নিউজটি দেখা হয়েছে মোট 41 বার

রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিনের সাথে বঙ্গভবনে আজ রবিবার দুপুর ১২টার সময় সাক্ষাৎ করেছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

বঙ্গভবন থেকে বের হওয়ার সময় রওশন এরশাদ গণমাধ্যমকে বলেন, তফসিল পেছানো বিষয়ে রাষ্ট্রপতিকে অনুরোধ করেছি। রাষ্ট্রপতি বলেছেন উনি বিষয়টি দেখবেন।

তিনি বলেন, ৩০ নভেম্বর মনোনয়ন দাখিলের শেষ দিন নির্ধারণ করা হয়েছে। এদিন আয়কর জমা দেওয়ারও শেষ দিন। তাই মনোনয়ন দাখিলে আয়কর রিটার্নের রিপোর্ট দিতে সম্যসা হবে। এ কারণেও তফসিল পিছিয়ে দেওয়া প্রয়োজন।

নমিনেশনের জন্য ইনকাম ট্যাক্সের ফাইল লাগবে। সেটা ছাড়া তো নমিনেশন দেওয়া যাবে না। সে কারণে রাষ্ট্রপতিকে বলেছি তফসিল পেছানোর জন্য।

আরও পড়ুন: খুলনায় প্রধানমন্ত্রীর জনসভা আজ...

অংশগ্রহণমূলক নির্বাচন প্রসঙ্গে আলোচনা হয়েছে কিনা জানতে চাইলে বিরোধীদলীয় নেতা বলেন, ‘রাষ্ট্রপতিকে বলেছি, আপনি রাষ্ট্রের অভিভাবক। সেই বিবেচনাতেও আপনি সব রাজনৈতিক দলকে আলোচনার জন্য আহ্বান জানাতে পারেন। এবারও আমরা নির্বাচনে অংশ গ্রহণের জন্য প্রস্তুতি নিয়েছি। জাতীয় পার্টি একান্ত ভাবে আশা করে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে আপনার সহযোগিতা আমরা একান্ত ভাবে প্রত্যাশা করি।’

রাষ্ট্রপতির সাথে বৈঠকে রওশন এরশাদের সঙ্গে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির এমপি মশিউর রহমান রাঙ্গা, রাহগির আল মাহী এরশাদ সাদ, অধ্যক্ষ রওশন আরা মান্নান ও বিরোধীদলীয় নেতার মুখপাত্র কাজী মামুনুর রশীদ।

অনলাইন ডেস্ক