মোদির শপথ অনুষ্ঠানে যোগ দিতে আগামীকাল ভারত যাবেন প্রধানমন্ত্রী

 অনলাইন ডেস্ক    ৬ জুন, ২০২৪ ১০:২০:০০নিউজটি দেখা হয়েছে মোট 2 বার

নরেন্দ্র মোদির শপথ অনুষ্ঠানে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল শুক্রবার (৭ জুন) ভারতে যাচ্ছেন। আজ বৃহস্পতিবার (৬ জুন) সকালে প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়।

এর আগে বুধবার (৫ জুন) ভারতের ১৮তম লোকসভা নির্বাচনে জয়লাভ করেন কারণে নরেন্দ্র মোদি। তাকে শুভেচ্ছা জানান শেখ হাসিনা।

ওই বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরেন্দ্র মোদির উদ্দেশে বলেন, বাংলাদেশের জনগণ এবং আমার নিজের পক্ষ থেকে আমি ১৮তম লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বে জাতীয় গণতান্ত্রিক জোটের (এনডিএ) নিরঙ্কুশ বিজয়ের জন্য আপনাকে আমার আন্তরিক অভিনন্দন জানাতে চাই।

তিনি আরও বলেন, আমি আপনাকে আশ্বস্ত করছি যে, বাংলাদেশ ভারতের অন্যতম বিশ্বস্ত বন্ধু হিসেবে দুই দেশের জনগণের উন্নয়নের পাশাপাশি একটি সমৃদ্ধ ও শান্তিপূর্ণ অঞ্চলের জন্য একসঙ্গে কাজ করে যাবে। আমি আগামী দিনে আপনার সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করার অপেক্ষায় রইলাম।

আরও পড়ুন: নিয়োগ দিচ্ছে নোভা ইলেকট্রনিক্স, আবেদন শেষ ৭ জুলাই...

জানা যায়, শেখ হাসিনার ওই অভিনন্দন বার্তার পরিপ্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘এক্স’য়ে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন নরেন্দ্র মোদি।

‘এক্স’য়ে এক বার্তায় মোদি বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার আন্তরিক শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানাই। ভারত ও বাংলাদেশের মধ্যে ঐতিহাসিক সম্পর্ক রয়েছে। আমি আমাদের জনকেন্দ্রিক অংশীদারত্বকে আরো শক্তিশালী করতে একসঙ্গে কাজ করার জন্য উন্মুখ হয়ে আছি।

অনলাইন ডেস্ক