যে ছবি তুলেই জিততে পারেন আইফোন ১৪ ও বাইক

 নিজস্ব প্রতিবেদক    ১৫ অক্টোবার, ২০২৩ ১৬:৫৫:০০নিউজটি দেখা হয়েছে মোট 25 বার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘তোমার চোখে বাংলাদেশ’ নামের একটি পেজে নিজ জেলার ছবি জমা দিয়ে জিতে নিতে পারেন আইফোন ১৪ সহ ব্র্যান্ড নিউ বাইক। এই প্রতিযোগিতার আয়োজন করেছেন ‘শর্ট বাই শর্ট’ নামের একটি প্রতিষ্ঠান।

ফেসবুকে ‘তোমার চোখে বাংলাদেশ’ নামের এই প্লাটফর্মে যে কেউই নিজের তোলা কোনো স্থাপনা বা বাংলাদেশের প্রকৃতির মনোমুগ্ধকর ছবি শেয়ার করতে পারবে।

প্রতিষ্ঠানটি শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দিয়েছে। ফেসবুকে ‘তোমার চোখে বাংলাদেশ’ নামের এই প্লাটফর্মে যে কেউই নিজের তোলা কোনো স্থাপনা বা বাংলাদেশের প্রকৃতির মনোমুগ্ধকর ছবি শেয়ার করতে পারবে। তরুণ প্রজন্মের পাশাপাশি পুরো বিশ্বকে বাংলাদেশ নতুন করে চেনাতে উদ্বুদ্ধ করাই মূলত এই প্ল্যাটফর্মটির লক্ষ্য বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

আরও পড়ুন: দুপুরে ঘুম তাড়াতে ডিম...

প্ল্যাটফর্মটি (facebook.com/tomarchokhebangladesh) ঘুরে দেখা যায়, তরুণেরা দেশের নানা প্রান্ত থেকে তাদের তোলা মনোরম সব স্থিরচিত্র শেয়ার করছে সেখানে।

কখনো দেখা যাচ্ছে দূর থেকে তোলা রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র। আবার কখনো দেখতে পাওয়া যায় প্রত্যন্ত অঞ্চলের মানুষের সহজ সরল জীবন-যাপন। কিছু ছবিতে মুগ্ধ হয় প্রকৃতি-প্রেমী মন।

এই চিত্রগুলো বিশ্বব্যাপী তুলে ধরতে এই প্ল্যাটফর্মটি আয়োজন করেছে এক ফটো কন্টেস্ট, যেখানে রয়েছে আইফোন ১৪ সহ ব্র্যান্ড নিউ বাইক জেতার সুযোগ।

নিজস্ব প্রতিবেদক