খাগড়াছড়িতে মনোমুগ্ধকর পরিবেশে রিভার ভিউ রেস্টুরেন্ট

 খাগড়াছড়ি প্রতিনিধি    ২৩ মার্চ, ২০২৪ ১৮:০২:০০নিউজটি দেখা হয়েছে মোট 15 বার

খাগড়াছড়ির জেলা সদরের দক্ষিণ খবং পুড়িয়া এলাকায় চেঙ্গী নদীর দ্বার প্রান্তে মনোমুগ্ধকর পরিবেশে গড়ে উঠেছে রিভার ভিউ রেস্টুরেন্ট।

দুপুর গড়িয়ে বিকেল হলেই দর্শনার্থীরা সময় কাঁটানোর জন্য এখানে ভিড় জমায়। পাহাড়, চেঙ্গী নদী আর ফসলি জমিকে ঘিরে থাকায় এই রিভার ভিউ এর সৌন্দর্য দর্শনার্থীদের হৃদয় ছুঁয়ে যায়। এখানে ঘুরতে এসে দর্শনার্থীরা অন্যরকম অনুভূতি অনুভব করে থাকেন।

দর্শনার্থীরা জানান, বিকালের সময় কাটানোর জন্য রিভার ভিউ রেস্টুরেন্টি বেশ আনন্দদায়ক একটি জায়গা। পাহাড়, চেঙ্গী নদী, আর সূর্যমূখী ফুলের বাগান থাকায় এই রিভার ভিউ এর সৌন্দর্য অন্যরকম ভাবে ফুটে ওঠে। সময় পেলেই ঘুরতে আসি এই রিভার ভিউ রেস্টুরেন্টে।

আরও পড়ুন: মনোহরদীতে অবৈধ বালু ও মাটি বিক্রির মহোৎসব, বন্ধের দাবি এলাকাবাসীর...

খাগড়াছড়ি জেলা সদরের কাছাকাছি হওয়ায় বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সময় কাটানোর জন্য দর্শনার্থীরা এখানে ভিড় জমিয়ে থাকে। বিকেলের প্রাকৃতিক সৌন্দর্য যেমন মনোমুগ্ধকর তেমনি সন্ধ্যার পর বৈদ্যুতিক লাইটিং ঘিরে রাখা হয় পুরো রিভার ভিউ রেস্টুরেন্টিকে। দুর থেকে দেখলেই যেন মনে হবে জোনাকিরা তার আলো দিয়ে বাসা বেঁধেছে।

রিভার ভিউ এর পরিচালক বাবু কৌশিক চাকমা বলেন, রিভার ভিউ রেস্টুরেন্টি একটি সিজোনাল রেস্টুরেন্ট, এটি মুলত বর্ষাকাল আশার সাথে সাথে বন্ধ করে দিতে হয়, বছরের সাত মাস এ রিভার ভিউ রেস্টুরেন্টি পরিচালনা করে থাকি।

ছুটির দিন হলে এখানে দর্শনার্থীদের সংখ্যা বেঁড়ে যায়। পরিকল্পনা আছে সামনে ভালো কিছু করার, তবে সরকারি ভাবে সহযোগিতা পেলে হয়ত ভালো কিছু করা সম্ভব হবে।

খাগড়াছড়ি প্রতিনিধি