নীতা আম্বানির এক ফোনের দাম ৪৫৫ কোটি!

 অনলাইন ডেস্ক    ৮ অক্টোবার, ২০২৩ ১৫:৫১:০০নিউজটি দেখা হয়েছে মোট 15 বার

এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে যিনি প্রথম সারিতেই রয়েছেন তিনি হচ্ছেন মুকেশ আম্বানি। কোনো না কোনো কারণের জন্য প্রতিদিনই সংবাদ শিরোনামে দেখা যায় মুকেশ আম্বানি ও তার স্ত্রী নীতা আম্বানিকে।

এশিয়ার অন্যতম একজন ধনী ব্যাক্তি হওয়ার কারণে মুকেশ আম্বানি ও তাঁর পরিবারের জীবন যাপন কতটা বিলাস বহুল হতে পারে তা আমাদের ধারণার বাইরে।

এদিকে নীতা আম্বানি নিজেও একজন সফল ব্যবসায়ী। এমনকি মুম্বাই ইন্ডিয়ান্স ক্রিকেট দলের মালিকও তিনি।

এছাড়াও তিনি মুম্বাইয়ের অন্যতম দামি প্রাসাদে থাকেন।

আরও পড়ুন: ইউরিক এসিড কমাবে যেসব খাবার...

মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানির বিলাসিতার কথা জানলে আপনিও অবাক হবেন।

নীতা আম্বানি যে স্মার্ট ফোন ব্যবহার করেন তার দামে একটা বড় বিলাসবহুল প্রাসাদ কিনে নেওয়া যাবে।

ফ্যালকন সুপারনোভা আইফোন - ৬ পিংক ডায়মন্ড স্মার্ট ফোনটি ব্যবহার করেন নীতা আম্বানি। যার মূল্য ৪৫৫ কোটি অর্থাৎ ৪৮.৫ মিলিয়ন ডলার।

এছাড়া নীতা আম্বানি যে শড়ি পড়েন তার দাম ৫০ লাখ টাকা। জানা গেছে, তামিলনাড়ুর কাঞ্চিপুরমের ৩৫ জন দক্ষ নারী কারিগর এই শাড়িটি তৈরি করেছিলো। আট কেজি ওজনের লাইট ডিপ পিঙ্করঙা শাড়িটিতে বসানো হয়েছে পান্না, রুবি, পোখরাজ, ক্যাট আই স্টোন, মুক্তাসহ দামি সব পাথর।

সকালে নাশতার টেবিলে যে কাপে চুমুক দিয়ে চা খান নীতা আম্বানি, তার দাম ৪ লাখ টাকা।

আরও পড়ুন: সকালের নাশতায় কি শর্করা খাবেন?...

এছাড়া নীতা আম্বানির লিপস্টিকের বোতলগুলো সব সোনা আর রুপার তৈরি। আম্বানি পরিবারের কেউ অলংকার হিসেবে সোনা ব্যবহার করেন না। তবে তাঁদের বাথরুমও সোনায় মোড়ানো। ব্যবহার করেন হীরা, মুক্তা, প্লাটিনাম ও বিভিন্ন দামি আর বিরল পাথরের গয়না। নীতা আম্বানির কোনো জুতার মূল্য এক লাখের কম নয়।

এছাড়া কিছু দিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলো যে নীতা আম্বানির ঘরে রোবট রয়েছে। যে নীতা আম্বানির রোবটি ব্যক্তিগত সমস্ত কাজ সামলে দেন।

অনলাইন ডেস্ক