ইবিতে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির আত্মপ্রকাশ

 নিজস্ব প্রতিবেদক    ১ জানুয়ারী, ১৯৭০ ০৬:০০:০০নিউজটি দেখা হয়েছে মোট 2 বার

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নরসিংদী জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন 'নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির সকালে আত্মপ্রকাশ হয়েছে আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি)। সংগঠন পরিচালনায় ২০২৪-২৫ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠনের মধ্যে দিয়ে সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে।

বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মোয়াজ্জেম হোসাইন আদনান ও সংগঠনের উপদেষ্টা ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মুর্শিদ আলম ও দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. ইকবাল হোসাইনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের এস.এম. তৌহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের তাসনিম আল সাকিব দ্বীপ।

কমিটির অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ইকরাম খান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মোঃ হানিফ মিয়া ও নাইমুল ইসলাম জয় এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ইসনাইন ভূঁইয়া মুকুল।

আরও পড়ুন: কীভাবে এসেছিল ২৯ ফেব্রুয়ারি?...

এছাড়াও অন্যান্য পদের মধ্যে ধর্ম বিষয়ক সম্পাদক আতিকুর রহমান, ছাত্রী বিষয়ক সম্পাদক তাইয়্যেবা আক্তার, কোষাধ্যক্ষ ইউসুফ আহম্মেদ, দপ্তর সম্পাদক মোঃ আরমান হোসেন জয় এবং প্রচার সম্পাদক সোহরাব উদ্দিন আহম্মেদ মনোনীত হয়েছেন।

নবগঠিত আংশিক কমিটিকে আগামী ১৫ কার্য দিবসের মধ্যে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা দেওয়া হয়েছে।

নবনিযুক্ত সভাপতি তৌহিদুল ইসলাম বলেন, এতদিন আমরা বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির আওতাধীন ছিলাম। আজ আমাদের নরসিংদীর শিক্ষার্থীদের সংগঠন হিসেবে নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির আত্মপ্রকাশ হয়েছে।

নবগঠিত কমিটির সবাই চেষ্টা করবো জেলার ভাইবোনদের কল্যাণে কাজ করার, সবসময় তাদের পাশে থাকার। আশাকরি সবার সহযোগীতায় সংগঠন এগিয়ে যাবে।

নিজস্ব প্রতিবেদক